Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বায়োমেট্রিক নিবন্ধনে ১০ লাখ টাকা পুরস্কার

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে গ্রাহকদের উৎসাহিত করতে একটি আকর্ষণীয় ক্যাম্পেইন চালু করেছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। ক্যাম্পেইন অনুযায়ী আগামী ৩১ মের মধ্যে সিম নিবন্ধন করে একজন গ্রাহক জিতে নিতে পারবেন ১০ লাখ টাকা। ক্যাম্পেইনের আওতায় চলতি মাসের ১৬ থেকে ৩১ তারিখের মধ্যে রবির গ্রাহকরা বায়োমেট্রিক সিম নিবন্ধন করলে ৫০ টাকার ফ্রি টক টাইম পাবেন।
পাঁচ দিন মেয়াদী এ টক টাইমে রবি গ্রাহকরা বেলা ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কথা বলতে পারবেন। ক্যাম্পেইন চলাকালে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতি ঘন্টায় একজন করে গ্রাহক পুরষ্কার হিসাবে পাবেন দশ হাজার টাকা। এছাড়াও ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন একজন গ্রাহক এক লাখ টাকা জিতে নিতে পারবেন।
কক্সবাজারের উখিয়ার মো. শাহজাহান হলেন প্রথম এক লাখ টাকা বিজয়ী। ক্যাম্পেইন শুরুর প্রথম দিন ১৬ মে  সিম নিবন্ধন সম্পন্ন করেন তিনি। এছাড়াও এই ক্যাম্পেইনের আওতায় একজন গ্রাহক পাবেন ১০ লাখ টাকা। রবি থেকে পরবর্তীতে বিজয়ীদের সাথে যোগাযোগ করা হবে। আকর্ষণীয় এ ক্যাম্পেইনে একজন গ্রাহক মাত্র একবারই বিজয়ী হতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বায়োমেট্রিক নিবন্ধনে ১০ লাখ টাকা পুরস্কার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ