Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেন্ডার নিয়ে সংঘর্ষে সাংবাদিকসহ আহত ১০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

সরকারী জলাশয় ইজারার টেন্ডার দাখিলকে কেন্দ্র করে গোবিন্দগঞ্জে উপজেলা পরিষদ চত্ত¡রে গতকাল বুধবার সকালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় সাংবাদিকসহ উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
গোবিন্দগঞ্জ উপজেলা নিবার্হী অফিসারের কার্যালয়ে রাখা জলাশয় ইজারা টেন্ডার বাক্সে দরপত্র দাখিল করার সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে এবং ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। এ সময় হামলার শিকার হয়ে স্থানীয় পত্রিকার সাংবাদিক গুরুতর আহত হলে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে ৫টি দোকান ভাঙচুর ও উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। উদ্ভুত পরিস্থিতির প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন অনিদিৃষ্টকালের জন্য টেন্ডার স্থগিত করেছেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিযন্ত্রণে ৮১ রাউন্ড টিয়ার শেল ও ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ