Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি নেতাদের ধন্যবাদ জানালেন তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৯, ১২:৪৮ এএম

চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে যাওয়ায় বিএনপির নেতাদের ধন্যবাদ জানিয়েছে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবে পিআইবি’র মহাপরিচালক শাহ আলমগীর এর স্মরণসভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।
তথ্যমন্ত্রী বলেন, গতকাল রাতে মির্জা ফখরুল ইসলামসহ বিএনপির কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তা আমাদের দলের অসুস্থ সাধারণ সম্পাদককে দেখতে গিয়েছিলেন, এই সৌজন্যতা ও সহমর্মিতার জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। আসলে এমনই হওয়া উচিত। আমরা ভিন্ন দল করলেও একে অপরের প্রতি সৌজন্যবোধ থাকা প্রয়োজন। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর মাননীয় প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বাড়ির সামনে ১০ মিনিট দাঁড়িয়ে ছিলেন। কিন্তু তিনি দরজা খোলেননি। এ সময় তথ্যমন্ত্রী আমাদের রাজনীতিতে এই সৌজন্যতা ও সহমর্মিতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।
ড. হাছান মাহমুদ তার বক্তব্যে এয়ার এম্বুলেন্সযোগে ওবায়দুল কাদেরের সিঙ্গাপুর রওনা হবার কথা জানান এবং সকলের কাছে আন্তরিকভাবে তার দ্রুত সুস্থতার জন্য দোয়া চান। ‹সকলের দোয়া ও সুচিকিৎসার মাধ্যমে দলের সাধারণ সম্পাদক সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরবেন›আশাবাদ ব্যক্ত করেন ড. হাছান।
ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি আবু জাফর সূর্যের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজে›র সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বিশিষ্ট সাংবাদিক কুদ্দুস আফ্রাদ প্রমূখ।



 

Show all comments
  • Habib Ahamed ৫ মার্চ, ২০১৯, ২:৫১ এএম says : 0
    আল্লাহ কারে কখন হেদায়েত দেন বলা মুশকিল
    Total Reply(0) Reply
  • MD AH Rony ৫ মার্চ, ২০১৯, ২:৫২ এএম says : 0
    শিক্ষা নিন! ধন্যবাদের প্রয়োজন নেই!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ