Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ব্যাংকের তিন ডিজির মেয়াদ বাড়ছে

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক ঃ বাংলাদেশ ব্যাংকের তিন ডেপুটি গভর্নরের-ডিজির শূন্য পদে আবারো নিয়োগ পাচ্ছেন আবু হেনা মোহা. রাজী হাসান, এস কে সুর চৌধুরী ও নাজনীন সুলতানা।
জানা গেছে, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে যে কোনো মুহূর্তে এ সংক্রান্ত আদেশ জারি হতে পারে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ শাখা জানায়, প্রক্রিয়া চলছে আদেশ জারির। গত ২২ জানুয়ারি মেয়াদ শেষ হয়ে যাওয়ায় পদগুলো শূন্য হয়ে পড়ে। এরপর থেকে এই তিন ডেপুটি গভর্নর অফিস করছেন না।
২০১২ সালে ২৩ জানুয়ারি চার বছরের জন্য বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর পদে নিয়োগ পান আবু হেনা মোহা. রাজী হাসান, এস কে সুর চৌধুরী ও নাজনীন সুলতানা। বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে তাদের মেয়াদ আবারো বাড়ানোর জন্য অর্থ মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়।
এদিকে পদ শূন্য হয়ে যাওয়ার পর বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন পক্ষ থেকেও গত রোববার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় বিভিন্ন অ্যাজেন্ডা থাকলেও সংশ্লিষ্ট ডেপুটি গভর্নর না থাকায় এ নিয়ে আলোচনা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ ব্যাংকের তিন ডিজির মেয়াদ বাড়ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ