Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশকে অস্থিতিশীল করতে বিএনপি ইসরাইলি গোয়েন্দার সঙ্গে হাত মিলিয়েছে -স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশকে অস্থিতিশীল করতে বিএনপি ইসরায়েলি গোয়েন্দা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। গতকাল রোববার বিকেলে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।
ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠক ও বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর সম্পৃক্ততা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি দেশের বিরুদ্ধে যে অবস্থান নিয়েছে মোসাদের সঙ্গে বিএনপি নেতার বৈঠকই তার বড় প্রমাণ। আসাদুজ্জামান বলেন, মোসাদের সঙ্গে বৈঠকের খবর পত্র-পত্রিকায় এসেছে। আমরা দেখেছি, দেশবাসীও জানে। এ নিয়ে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। মোসাদের সঙ্গে বৈঠকে তারা কী কী করেছে আশা করি সব কর্মকা-ের তথ্য বেরিয়ে আসবে। জড়িতদের খুঁজে বের করা হবে। জুলহাজ-তনয় হত্যাকা-ে বিদেশি জঙ্গি জড়িত কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশি জঙ্গিরাই আইএসসহ বিভিন্ন নামে এসব পরিকল্পিত হত্যাকা- চালাচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তারা ধরাও পড়ছে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে যখন পরিকল্পিত হতাকা- হয় কিংবা টার্গেট কিলিং ঘটে ঘটনার সর্বোচ্চ দুই ঘণ্টার মধ্যে আইএস-এর নামে দায় স্বীকার করে একটি সাইটে তা প্রচারিত হয়। আমাদের দেশে যেসব জঙ্গি রয়েছে তারাই বিভিন্ন নামে দেশকে অকার্যকর করার জন্য টার্গেট কিলিং চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশকে অস্থিতিশীল করতে বিএনপি ইসরাইলি গোয়েন্দার সঙ্গে হাত মিলিয়েছে -স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ