Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিটাকের ১২০ নারীকে চাকরি দিল আরএফএল

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক) থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ১২০ জন নারীর কর্মসংস্থানের ব্যবস্থা করেছে আরএফএল। গত বৃহস্পতিবার রাজধানীর বিটাক মিলনায়তনে ২৬তম ব্যাচের সনদপত্র বিতরণ অনুষ্ঠানে তাদের এই নিয়োগপত্র প্রদান করা হয়।
এর আগে বিটাকের পরিচালক ড. সৈয়দ মো. ইহসানুল করিমের কাছে প্রশিক্ষণার্থীদের নিয়োগপত্র হস্তান্তর করেন আরএফএলের মানবসম্পদ বিভাগের সিনিয়র ম্যানেজার জাবের আল রাহাত খান।
এসময় এসইপিএ প্রকল্পের পরিচালক মো. ইকবাল হোসেন পাটোয়ারী ও আরএফএলের মানবসম্পদ বিভাগের ডেপুটি ম্যানেজার মোহাম্মদ মনির হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে জাবের আল রাহাত খান জানান, তিন মাসব্যাপী এই প্রশিক্ষণ কোর্সে ৩০০ জন অদক্ষ নারী অংশগ্রহণ করে। এর মধ্য থেকে আমরা ১২০ জনের কর্মসংস্থানের ব্যবস্থা করেছি।
উল্লেখ্য, সারাদেশ থেকে অর্ধশিক্ষিত এবং পিছিয়ে পড়া নারীরা সাধারণত বিটাকের নিজস্ব ক্যাম্পাসে বিনামূল্যে প্রশিক্ষণ গ্রহণের সুযোগ পেয়ে থাকেন। বিগত পাঁচ বছরে প্রাণ-আরএফএল গ্রæপ বিটাকের প্রশিক্ষণ প্রাপ্ত প্রায় ৩৫০০ জনকে কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিটাকের ১২০ নারীকে চাকরি দিল আরএফএল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ