Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ন্যাশনাল ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের পর্যালোচনা সভা

প্রকাশের সময় : ১৬ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি ঃ ন্যাশনাল ব্যাংক লিমিটেডের শাখা ব্যবস্থাপকদের বার্ষিক ব্যবসায় পর্যালোচনা সভা গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ১৯১টি শাখাকে ১৩ গ্রæপে ভাগ করে দেশের ১৩টি এলাকায় একই সাথে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা একটি শক্তিশালী ব্যাংক গড়ে তোলার লক্ষ্যে শাখা প্রধানদের ২০১৬ অর্থ বছরের লক্ষ্যমাত্রা অর্জন, সম্পদের গুণগতমান বজায় রাখা, ব্যবসা সম্প্রসারণ, গ্রাহকদের গুণগত সেবা প্রদান, শ্রেণিকৃত ঋণ আদায়ে সর্বোচ্চ প্রচেষ্টা চালানো, নন-পারফর্মিং লোন শূন্যে নামিয়ে আনা ও মানি লন্ডারিং প্রতিরোধ বিষয়ে সজাগ দৃষ্টি রাখার ওপর গুরুত্বারোপ করেন।
১৩টি গ্রæপে অনুষ্ঠিত ব্যবসায় পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন যথাক্রমে প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে ব্যাংকের উপব্যাবস্থাপনা পরিচালক এএসএম বুলবুল, চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খান ও শাহ্ সৈয়দ আব্দুল বারী, ন্যাশনাল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুস সোবহান খান, কুমিল্লায় ইভিপি ও হেড অব কার্ড ডিভিশন মোঃ মাহফুজুর রহমান, রাজশাহী আঞ্চলিক কার্যালয়ে ইভিপি ও হেড অব আইটি ডিভিশন কাজী কামাল উদ্দিন আহমেদ, রংপুরে এসভিপি ও হেড অব মনিটরিং সেল মোঃ জাহাঙ্গীর বিন হামিদ, প্রধান কার্যালয়ের কার্ড ডিভিশনে এসভিপি ও হেড অব রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন অরুণ কুমার হালদার, খুলনা আঞ্চলিক কার্যালয়ে এসভিপি ও খুলনার আঞ্চলিক প্রধান মেশকাত-উল-আনোয়ার খান, শরীয়তপুরে এসভিপি ও হেড অব জিবিডি মোঃ আব্দুল ওয়াহাব, নিমতলায় এসভিপি ও হেড অব আইসিসিডি মোঃ মনিরুজ্জামান, সিলেট আঞ্চলিক কার্যালয়ে ভিপি ও হেড অব এগ্রিকালচার ক্রেডিট ডিভিশন মোঃ কামরুল হাসান মিঠু, গাজীপুরে ভিপি ও হেড অব এফএডি কৃষ্ণ কমল ঘোষ এবং ময়মনসিংহে এসএভিপি ও হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশন-২ মোঃ কায়সার রশিদ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ন্যাশনাল ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের পর্যালোচনা সভা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ