Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নালিতাবাড়ীর চেল্লাখালি নদীতে রাবারড্যাম প্রকল্প উদ্বোধন

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

নালিতাবাড়ী উপজেলা (শেরপুর) : গতকাল (শনিবার) শেরপুরের নালিতাবাড়ীর চেল্লাখালি নদীর সন্যাসিভিটা অঞ্চলে রাবারড্যাম প্রকল্প শুভ উদ্বোধন করেন বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ও কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। রাবারড্যাম উদ্বোধন শেষে সন্যাসিভিটা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, আমাদের সরকার সেচ কাজে কয়েকশ’ কোটি টাকা খরচ করেছে। আমরা স্বাধীনতা অর্জন করেছি। বাংলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্ত পর্যন্ত রাস্তা, পুল, ব্রিজ, স্কুল উন্নীত হয়েছে। প্রতিটি উপজেলা জেলা শহরে পরিণত হয়েছে। ৩০ বছর আগে মানুষ কাঁদা পথে চলত। এখন আর আগের অবস্থা নেই। কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেন, চেল্লাখালির প্রতিটি ফোঁটা পানি সঠিকভাবে ব্যবহৃত হবে। কৃষকের হাসি জননেত্রী শেখ হাসিনার হাসি। সবজি উৎপাদনে দেশ তৃতীয় স্থানে রয়েছে।
কৃষি মন্ত্রণালয় সচিব মোহাম্মদ মঈন উদ্দিন আব্দুল্লাহর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ডাঃ এম. এ. রহিম পারভেজ, পুলিশ সুপার মেহেবুল করিম, উপজেলা নির্বাহী অফিসার আবু সাইদ মোল্লা, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক মাস্টার, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর চেয়ারম্যান, ডাঃ দলিল উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল হক, রেজাউল করিম রেজা, ওয়াজ কুরুণী, গোপাল চন্দ্র সাহা, যুগেন চন্দ্র রায়, আব্দুল ওহাব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নালিতাবাড়ীর চেল্লাখালি নদীতে রাবারড্যাম প্রকল্প উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ