Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএসটিএমপিআই’র সভাপতি সৈয়দ শামীম রেজা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৪৫ পিএম

বাংলাদেশ স্পেশালাইজড টেক্সটাইল মিলস অ্যান্ড পাওয়ারলুম ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন (বিএসটিএমপিআই) দ্বি-বার্ষিক নির্বাচনে সৈয়দ শামীম রেজা সভাপতি নির্বাচিত হয়েছেন। বুধবার এ নির্বাচন সম্পন্ন হয়।

সংগঠনটির নির্বাচন বোর্ডের তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সবাই নির্বাচিত হন। এতে সিনিয়র সহ-সভাপতি পদে ইকবাল হোসেন এবং সহ-সভাপতি মো. ফরহাদ হোসেন, আব্দুস সালাম ভূইয়া এবং হামিদুল হক খোকন নির্বাচিত হয়েছেন।

দুই বছরের জন্য নির্বাচিত এ বোর্ডের অন্যান্য পরিচালকরা হলেন- মো. নূর আলী, মো. মনির হোসেন মোল্লা, সুলতান মাহমুদ ডলার, মো. দেলোয়ার হোসেন ভূইয়া, শেখ আব্দুল করিম, মনোয়ার হোসেন শোভা, এম এ হালিম, মো. আব্দুর রউফ, মো. শওকত আলী, এহতেশামুল হক শামু, মো. আল মাসুদ, মো. সালাহ উদ্দিন আহমেদ, বশির আহম্মেদ, মো. খলিল উল্লাহ, মো. হায়দার আলী, মো. আমজাদ হোসেন ভূইয়া, খাজা উদ্দিন ভূইয়া, আলীম আল রাজি, সাইদুজ্জামান সুমন এবং মো. ওমর আলী।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসটিএমপিআই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ