Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সভাপতি আজম জে চৌধুরী সহ-সভাপতি সায়ান এফ রহমান

এলপিজি অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ইস্ট-কোস্ট গ্রুপের চেয়ারম্যান ও ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের পরিচালক আজম জে চৌধুরী এলপিজি অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (লোয়াব) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। পাশাপাশি বেক্সিমকো গ্রুপের নির্বাহি পরিচালক ও বেক্সিমকো এলপিজি লিমিটেডের পরিচালক সায়ান এফ রহমান সংগঠনের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সম্প্রতি অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহিত হয়।
এলপিজি অপারেটরস অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি আজম জে চৌধুরী দেশের শীর্ষস্থানীয় শিল্প উদ্যোক্তা ও ব্যবসায়ী। তিনি ইস্ট-কোস্ট গ্রুপ, বেসরকারি প্রাইম ব্যাংক লিমিটেড কনসলিডেটেড টি অ্যান্ড ল্যান্ডস কোম্পানি বাংলাদেশ লিমিটেডের (প্রাক্তন জেমস ফিনলে লিমিটেড) চেয়ারম্যান। এছাড়া তিনি মবিল যমুনা লুব্রিক্যান্ট (এমজেএল) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি সেন্ট্রাল ডিপোজেটরি অব বাংলাদেশের (সিডিবিএল) একজন পরিচালক এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজ (বিএপিএলসি), বাংলাদেশ এনার্জি কোম্পানিজ অ্যাসোসিয়েশনের এবং বাংলাদেশ ওশেন গোয়িং শিপ ওনার্স অ্যাসোসিয়েশনের (বিওজিএসওএ) সভাপতি। তিনি বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা কাউন্সিলের একজন সদস্য।
এলপিজি অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সহ-সভাপতি সায়ান এফ রহমান দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বেক্সিমকো গ্রুপের নির্বাহি পরিচালক ও সার্ক ইয়ুথ চেম্বারের নির্বাহি কমিটির সদস্য। তিনি বাংলাদেশে কাজাখস্তানের অনারারি কনসাল জেনারেল। সায়ান এফ রহমান ঐতিহ্যবাহী আবাহনী লিমিটেডের কাউন্সিলর এবং বিপিএলের ফ্রাঞ্চাইজি ঢাকা ডায়নামাইটসের চেয়ারম্যান।



 

Show all comments
  • রাতুল ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০৯ এএম says : 1
    এলপিজি অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (লোয়াব) নতুন কমিটিকে অভিনন্দন
    Total Reply(0) Reply
  • লাবণী ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:১০ এএম says : 0
    কিছু বলার নাই। এখব সবই তারা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলপিজি

২ নভেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ