Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ২:২২ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুর ১২টায় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডঃ রুহুল কবির রিজভীর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল হয়। মিছিলটি বাটা সিগন্যাল থেকে সায়েন্স ল্যাবরেটরির দিকে এগিয়ে যায়। এতে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী। মিছিলে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। নেতাকর্মীরা বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে সোচ্চার কন্ঠে মিছিলে মূহুর্মূহু শ্লোগান দেন।



 

Show all comments
  • Md. Mofazzal Hossain ২৫ জানুয়ারি, ২০১৯, ৩:৪৪ পিএম says : 0
    Rizvi is shameless! Why are yo organizing rally without people? Do you realize that people are laughing to see such activities, like muslim league or any other under dog parties. Why you are not organizing rally with the attending mass people?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাালেদা জিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ