Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উপজেলা নির্বাচন যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ২:১৮ পিএম
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বিএনপি উপজেলা নির্বাচনে আসবে কি আসবে না সেটা তাদের ব্যাপার। দেশে অনেক রাজনৈতিক দল আছে, আমার মনে হয় নির্বাচন যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। 
শুক্রবার (২৫ জানুয়ারি) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির একটি বৈঠক অনুষ্ঠিত হয়।
 
সংবাদ সম্মেলনে এ সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করে আত্মহনের মতো কাজ করেছিল। এবার উপজেলা নির্বাচনে না গেলে সেই একই কাজ হবে। তিনি বলেন, বিএনপি দলগতভাবে না গেলেও তাদের অনেকেই নির্বাচনে যাবেন।
 
অপর এক প্রশ্নের জবাবে এইচ টি ইমাম বলেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধানমন্ত্রীর আলোচনা হবে এটা আমি বলিনি। আমি বলেছিলাম, চায়ের আমন্ত্রণ জানানো হতে পারে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাচন যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ