Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমিরাত-বাংলাদেশ সম্পর্ক উন্নয়নে একাডেমিক ফ্রেন্ডশিপ বিল্ডিং উদ্বোধন

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : বন্ধুপ্রতিম দুদেশ বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের আরো সম্পর্ক উন্নয়ন ও স্মৃতিতে অম্লান রাখার লক্ষ্যে দুদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মরহুম প্রেসিডেন্ট শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ানের নামে দেশটির রাস আল খাইমায় বাংলাদেশ ইংলিশ স্কুলের নতুন ভবন একাডেমিক ফ্রেন্ডশিপ বিল্ডিং উদ্বোধন করা হয়। গত মঙ্গলবার দুপুরে এ ভবন উদ্বোধন করেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান।
আলোচনা সভায় বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র রাস আল খাইমার সভাপতি আলহাজ পেয়ার মোহাম্মদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ মুছার উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান বলেন, এ ভবনটি উদ্বোধনের মধ্য দিয়ে দুদেশের সম্পর্ক উন্নয়নে এক মাইলফলক সৃষ্টি হয়েছে। সভায় বিশেষ অতিথি ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এস বদিরুজ্জামান রাস আল খাইমাহ শেখ পরিবারের শেখ মাজেদ বিন সুলতান বিন সাকর আল কাসেমী, রাক প্রাইভেট স্কুলের ম্যানেজার নাদের এডুকেশন ইন্সপেক্টর আলী মোহাম্মদ আকতার হোসেন সিআইপি, কমিউনিটি নেতা মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধুরী, আবুল কাসেম অধ্যক্ষ হাবিবুর রহমান জাহাঙ্গীর আলম, সাহাব উদ্দিন, ইঞ্জিনিয়ার আলমগীর তফাজ্জল ও আকতারসহ অন্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমিরাত-বাংলাদেশ সম্পর্ক উন্নয়নে একাডেমিক ফ্রেন্ডশিপ বিল্ডিং উদ্বোধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ