Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এনসিসি ব্যাংকের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স

প্রকাশের সময় : ১১ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : এনসিসি ব্যাংক লিঃ-এর নির্বাহী ও কর্মকর্তাদের জন্য ‘লিডারশীপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম’ শীর্ষক সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স সম্প্রতি ব্যাংকের প্রশিক্ষণ ইনস্টিটিউটে শুরু হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান এস.এম. আবু মহসীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সের উদ্বোধন করেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম হাফিজ আহমেদ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন। অন্যান্যের মধ্যে উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুর রহমান এবং এ জেড এম সালেহ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন এনসিসি ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ জগদীশ চন্দ্র দেবনাথ।
প্রধান অতিথির বক্তৃতায় ব্যাংকের চেয়ারম্যান এস.এম. আবু মহসীন প্রশিক্ষণকে কর্মক্ষেত্রে যথাযথভাবে কাজে লাগিয়ে ব্যাংকিং খাতে আগামী দিনের নেতৃত্ব গ্রহণের জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহŸান জানান। ব্যবস্থাপনা পরিচালক গোলাম হাফিজ আহমেদ বলেন, পেশাগত সাফল্য লাভের জন্য আন্তরিক ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি নেতৃত্বের গুণাবলী অর্জন করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনসিসি ব্যাংকের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ