Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বাংলাদেশ চেম্বারের নতুন সভাপতি পারভেজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৯, ৮:০০ পিএম

বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজের (বিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন ইভেন্স গ্রুপের চেয়ারম্যান আনোয়ার-উল আলম চৌধুরী পারভেজ। সোমবার (১৪ জানুয়ারি) এই ব্যবসায়ী সংগঠনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।
২০১৯-২০২১ মেয়াদে বিসিআইয়ের নির্বাচিত সভাপতি পারভেজ তৈরি পোশাক কারখানা ও রপ্তানিকারকদের শীর্ষ সংগঠন বিজিএমইএর সভাপতি ছিলেন।
নতুন কমিটিতে ইত্তেফাক ইন্ডাস্ট্রিয়াল করপোরেশনের পরিচালক হেলাল উদ্দিন সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তাদের সঙ্গে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী।
দ্বিবার্ষিক সম্মেলনে ২৪ জনকে বিসিআইয়ের পরিচালক নির্বাচিত করা হয়েছেন। অর্ডিনারী শ্রেণিতে পরিচালক নির্বাচিত হলেন-আনোয়ার-উল আলম চৌধুরী, প্রীতি চক্রবর্ত্তী, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ঈসমাইল হোসেন, প্রবীর কুমার সাহা, মিজানুর রহমান, রেহানা রহমান, এস এম শাহ্ আলম মুকুল, শাহ আলম লিটু, মো. শাহিদ আলম, ইঞ্জিনিয়ার মোহাব্বত উল্লাহ, সালউদ্দিন আলমগির, রিজওয়ান আর রাহমান, জিয়া উদ্দিন, শিহাব উজ্জা চৌধুরী ও জুবায়ের বি এ সিদ্দিকী।
অ্যাসোসিয়েট ক্লাসে নির্বাচিত পরিচালকরা হলেন-হেলাল উদ্দিন, রঞ্জন চৌধুরী, দেলোয়ার হোসেন রাজা, শহিদুল ইসলাম নিরু, আবুল কালাম ভূঁইয়া, জিয়া হায়দার মিঠু, যশোদা জীবন দেব নাথ ও চৈতন্য কুমার দে (চয়ন)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ