Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌকারা দরবার শরিফের শুকরিয়া

কুমিল্লার দুই মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী মহাজোট সরকারে অর্থমন্ত্রীর দায়িত্বে কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-লালমাই-সদরদক্ষিণ) আসনের এমপি আ. হ. ম. মোস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ ও কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের এমপি এলজিআরডি মন্ত্রীর দায়িত্বে তাজুল ইসলামকে মনোনীত করায় শুকরিয়া প্রকাশ করেছেন মৌকারা দরবার শরিফের পীর কিবলা আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ নেছারউদ্দীন ওয়ালিউল্লাহী [মা.জি.আ.]। 

গতকাল সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, লোটাস কামাল ও তাজুল ইসলাম মৌকারা দরবা শরিফের পরীক্ষীত শুভাকাক্সক্ষী। দীর্ঘ দিন থেকেই তারা এ দরবারে আসা-যাওয়া করেন; এবং মৌকারা দরবার শরিফের প্রতিষ্ঠাতা পীরে কামেল, প্রখ্যাত সুফি ও মুহাদ্দিস আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ অলিউল্যাহ [রহ.]-র আনুকূল্য ও দোয়া পেয়েছেন। তাঁর দোয়ার ফলে আগামী দিনে মন্ত্রীদ্বয় সম্মান, অর্জন ও খেদমতে আরো সমৃদ্ধ হবেন, এটাই প্রত্যাশা।
তিনি বলেন, তাদের হাত ধরে একটি আধুনিক বাংলাদেশ গড়ে উঠুক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আ. হ. ম. মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি ও এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন।
পীর সাহেব বলেন, ছেলেবেলা থেকে শুরু করে জীবনের প্রতিটি পর্বে কঠিন চ্যালেঞ্জ মোকাবিলায় অসাধারণ সাফল্য জয়ী লোটাস কামাল পরিকল্পনামন্ত্রী হিসেবে দেশ ও সরকারের অর্জনে অনবদ্য অবদান রেখেছেন। ফলে, দেশ-জাতির পরিশ্রমী ও মেধাবী এ নেতা আরো সমৃদ্ধ হবেন, এটি যেমন আমার প্রত্যাশার, তাজুল ইসলামও মন্ত্রীর দায়িত্বে অভিষিক্ত হবেন, সেটিও আমার দীর্ঘ দিনের প্রত্যাশা। আল্লাহতায়ালা দয়া করে তা কবুল করেছেন, আলহামদুলিল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ