Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলোচনায় থাকতেই জয়ের বিরুদ্ধে খালেদা জিয়ার মিথ্যাচার -ড. হাছান মাহমুদ

প্রকাশের সময় : ৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া আলোচনায় থাকার জন্য প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে নোংরা মিথ্যাচার করেছেন!
গতকাল (রোববার) জাতীয় প্রেস ক্লাবের সামনে মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় অবিলম্বে কার্যকর ও জামায়াতের অবৈধ হরতালের বিরুদ্ধে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।
খালেদা জিয়াকে উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, নোংরা কথা বলবেন না, আপনার সম্পর্কে নোংরা অথচ সত্য অনেক কথাই আমাদের জানা আছে। সেসব কথা আমাদেরকে বলতে বাধ্য করবেন না।
হরতালের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগের এই নেতা বলেন, বাংলাদেশে যে হরতাল হচ্ছে তা বোঝার কোনো উপায় নেই। গত শনিবার দেশের কয়েকটি অনলাইন মিডিয়া ও পত্রিকা যদি জামায়াতের হরতালের খবর না প্রকাশ করত তাহলে দেশের মানুষ জানতই না যে, জামায়াত হরতাল দিয়েছে। কোনো গোষ্ঠী বা দলের দাবির ভিত্তিতে নয়, একাত্তরে সংঘটিত অন্যায়ের প্রতিকারের জন্যই আওয়ামী লীগ যুদ্ধাপরাধীদের বিচার করছে বলেও মন্তব্য করেন তিনি।
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার আশ্রয়ে বিদেশীদের হত্যা করা হচ্ছে উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, বিএনপি নেত্রীর আঁচলের নিচে সাম্প্রতিক ব্লগার হত্যাকারীসহ বিদেশী হত্যা, ইমাম হত্যাকারী ও বোমাবাজদের নিরাপদ আশ্রয়।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি অভিনেতা ফারুকের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফালগুনী হামিদ, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সহসভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, আওয়ামী লীগ নেতা এম এ করিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলোচনায় থাকতেই জয়ের বিরুদ্ধে খালেদা জিয়ার মিথ্যাচার -ড. হাছান মাহমুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ