Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে - আইজিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১১:৪২ এএম

দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারা দেশে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, জনগণ নিশ্চিন্তে অবাধভাবে ভোটাধিকার প্রয়োগ করছে। ভোটকেন্দ্রগুলোর নিরাপত্তায় পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার ও সেনাবাহিনী সমন্বিত ভাবে কাজ করছে।

আজ রোববার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

আইজিপি বলেন, আমরা সব জায়গায় খবর নিয়েছি। চট্টগ্রামের একটি কেন্দ্রে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। ময়মনসিংহের একটি কেন্দ্রে অস্ত্র লুট হয়েছে। বৈরবের একটি কেন্দ্রে হামলা হয়েছে। নোয়াখালীর ২টি কেন্দ্রে গণ্ডগোলের চেষ্টা হয়েছে। একটি কেন্দ্রের ব্যালেট পেপার ছিনতাই হয়েছে, সেগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এসব ঘটনা ছাড়া সবখানেই শান্তিপূর্ণ, অবাধ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে।

তিনি আরও বলেন, আমরা বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখেছি। এছাড়াও দেশি-বিদেশি পর্যবেক্ষকদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন জনগণ নিশ্চিন্ত মনে ভোট দিতে পারছে।

আইজিপি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ গুজব ছড়াচ্ছে এমন তথ্য রয়েছে। তাদের ওপর নজর রাখা হচ্ছে। আমাদের সহযোগী অন্যান্য সংস্থাগুলোও তাদের ওপর নজর রাখছে।



 

Show all comments
  • Asia ৩০ ডিসেম্বর, ২০১৮, ৫:১৫ পিএম says : 0
    When police work for someone then how can election will be free
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ