Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বড় জয়ের পথে নৌকা ফেসবুক স্ট্যাটাসে জয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আজ নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ভোটের একদিন আগে গতকাল নিজের ভেরিফাইড পেজে দেয়া পোস্টে তিনি একথা জানিয়েছেন।
সজীব ওয়াজেদ বলেন, আমার বিশ্বাস আগামীকাল (আজ) নির্বাচনে নৌকা মার্কা বড় জয়ের পথে। আমার আওয়ামী লীগের ভাই ও বোনেরা, একটি শান্তিপূর্ণ ও সফল নির্বাচন নিশ্চিত করাই আপনাদের মূল দায়িত্ব। তিনি বলেন, সকল জনমত জরিপ বলছে বিএনপি-জামায়াত বিশাল ব্যবধানে পরাজিত হবে। তাই তারা তৎপর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে। আমার ধারণা, তারা নির্বাচন ব্যাহত করার ও ভোট কেন্দ্র দখলের চেষ্টা করবে, এমনকি মাঝপথে নির্বাচন থেকে সরেও আসতে পারে।
প্রধানমন্ত্রীর ছেলে আরও বলেন, তাদের (বিএনপি-জামায়াত) ফাঁদে পা দিবেন না। ভোট কেন্দ্রগুলোর নিরাপত্তা নিশ্চিত করে ভোটগ্রহণ শেষ হওয়া পর্যন্ত আপনাদের নির্বাচনী দায়িত্ব চালিয়ে যাবেন। আগামীকাল রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। এবার সারা দেশে ১০ কোটি ৪২ লাখ ৩৮ হাজার ৬৭৩ জন ভোটার। ৪০ হাজার ১৮৩টি ভোট কেন্দ্রের ২ লাখ ৬ হাজার ৭৬৭টি ভোটকক্ষে তারা ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ