Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যদি তুমি ভয় পাও তবে তুমি শেষ, ঘুরে দাঁড়ালে বাংলাদেশ: ড. কামাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৮, ৫:০৫ পিএম | আপডেট : ৫:১২ পিএম, ২৯ ডিসেম্বর, ২০১৮

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আপনার নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট কেন্দ্রে আপনাদের উপস্থিতি দেখে দূর্বৃত্তরা পালিয়ে যেতে বাধ্য হবে।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। দেশের সবকেন্দ্রের প্রিজাইডিং এবং পোলিং অফিসারসহ ভোটগ্রহণের দায়িত্বে কর্মকর্তাদের উদ্দেশ্যে ড. কামাল বলেন, আপনার ওপর যে দায়িত্ব তা সততার সঙ্গে পালন করবেন। এটা করলে আপনাদের সম্মান বাড়বে। ভোটারের মুখের হাসির ওপরই নির্ভর করছে আপনার দায়িত্ব পালনে সফলতা ও তৃপ্তি।

তরুণদের উদ্দেশ্যে ড. কামাল হোসেন বলেন, দেশের অসংখ্য তরুণ, যারা এবার প্রথম ভোটার, তাদের সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। তরুণদের তিনি বলেন, তোমরা যারা প্রথমবার ভোট দেয়ার সুযোগ পেয়েছো, সময়মতো ভোট দিতে যাবে। মনে রাখবে, 'যদি তুমি ভয় পাও তবেই তুমি শেষ, যদি তুমি ঘুরে দাঁড়াও, তবে তুমিই বাংলাদেশ।'

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নজরুল ইসলাম খান, ড. জাফরুল্লাহ, মোস্তফা মহসিন মন্টু প্রমুখ।



 

Show all comments
  • Anwar ২৯ ডিসেম্বর, ২০১৮, ৬:০০ পিএম says : 0
    নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট কেন্দ্রে আপনাদের উপস্থিতি দেখে দূর্বৃত্তরা পালিয়ে যেতে বাধ্য হবে। Right Right Right
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ