Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমরাও ভোট কেন্দ্র পাহারা দিবো: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:১০ পিএম | আপডেট : ১২:০৯ এএম, ২৯ ডিসেম্বর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বচিনে ভোটকেন্দ্র পাহারার নামে কোনো বিশৃঙ্খলা হলে তা প্রতিহত করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার ফেনী মাইজদির আঞ্চলিক মহাসড়কের উন্নয়নকাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, ভোটকেন্দ্র পাহারার নামে কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে তা প্রতিহত করা হবে। বিশৃঙ্খলা রোধে আমরাও ভোট কেন্দ্র পাহারা দিবো।

ওবায়দুল কাদের বলেন, এবারের ভোট-বিপ্লব হবে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে। এই ভোট-বিপ্লবের মধ্য দিয়ে আমরা বিপুল ভোটে বিজয়ী হব। সন্ত্রাস-দুর্নীতি ও অপশক্তির বিরুদ্ধে বাংলাদেশকে গড়তে মহাজোটের বিকল্প নেই।

তিনি বলেন, আমরা নির্বাচনে বিশৃঙ্খলা চাই না। আমরা শান্তিপূর্ণ নির্বাচন চাই। নির্বাচন কেন্দ্রে বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে ইতিমধ্যে নির্বাচন কমিশন কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে।

কাদের আরও বলেন, আমার বিশ্বাস-১৯৭০ সালের পর নির্বাচনের এমন গণজোয়ার আর কখনও দেখা যায়নি। এমন জোয়ার দেখে মনে হচ্ছে-এবার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও গণতন্ত্র প্রতিষ্ঠার নির্বাচন।



 

Show all comments
  • Mahmud ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:২৪ পিএম says : 0
    What do Police,RAB ,BDR do then? If you've popularity no need to worried its security. But your weakness is there!
    Total Reply(0) Reply
  • M. Zakir Hossain ২৮ ডিসেম্বর, ২০১৮, ১:২৬ পিএম says : 0
    কেন ভাইজান, আপনারা পাহারা দিলে পুলিশ কি করবে। নিশ্চিন্তে পুলিশের উপর দায়িত্ব ছেড়ে দিন। এতো তাড়াতাড়ি বিশ্বাস হারাবেন না। মনে রাখবেন পুলিশ কখনো বেঈমানি করে না, পুলিশ নেমক হারাম না।
    Total Reply(0) Reply
  • M N Ahmed ২৮ ডিসেম্বর, ২০১৮, ১:৫২ পিএম says : 0
    Shaitan aar kare koy?
    Total Reply(0) Reply
  • Habib Rahman ২৮ ডিসেম্বর, ২০১৮, ৮:২২ পিএম says : 0
    মরণের স্মরণ আমরা ভুলে গেছি। তাই দুনিয়ার অস্থায়ী রংমহল আমাদের কাছে প্রিয় হয়ে গেছে। অথচ মরণ এক চরম সত্য। ইরশাদ হচ্ছে, কুল্লু নাফসিন জা ইকাতুল মাওত। অর্থাৎ প্রত্যেক প্রাণীকেই মরণের স্বাদ গ্রহণ করতে হবে। এ আয়াত আমরা মানি আর না মানি, বিশ্বাস করি আর অবিশ্বাস করি- মৃত্যু একদিন আসবেই আসবে। তাই বুদ্ধিমানের কাজ হলো মরণের পরের জীবনের জন্য প্রস্তুতি গ্রহণ করা। দুনিয়া নামক বাজার থেকে চিরস্থায়ী আবাস আখেরাতের জন্য সদাই কেনাই প্রকৃত বুদ্ধিমানের কাজ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ