Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় মান্নার হোটেলে ডিবির অবস্থান, গ্রেফতারের শংকা !

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৯:৫২ পিএম

হোটেল নাজ গার্ডেনে অবস্থানকারী বগুড়া ২ ( শিবগঞ্জ ) আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী মাহমুদুর রহমান মান্না অবরুদ্ধ বলে খবর ছড়িয়ে পড়ায় তার নেতা কর্মি ও সমর্থকরা আতংকিত হয়ে পড়েছেন । খবরের সত্যতা যাচাইয়ের জন্য বৃহষ্পতিবার রাত ৯টায় তাঁর সাথে দেখা করতে গেলে ইনকিলাবকে তিনি বলেন , তিনিও বুঝতে পারছেননা তিনি ডিবি পুলিশ দ্বারা তিনি অবরুদ্ধ কিনা বা তাকে গ্রেফতার করা হবে কিনা ?
তিনি বলেন , সন্ধ্যায় নিজের কক্ষ থেকে চা’ খেতে বেরিয়ে দেখি ডিবির জ্যাকেট পরা লোকজন হোটেল লবিতে অবস্থান করছে । শুনলাম হোটেল অথরিটির কাছে তারা আমার রুম নম্বর জানতে ও রুম তল্লাশী করতে চেয়েছে । ডিবির লোকদের কাছে জানতে চাইলে তারা বলে , স্যার আমরা আপনার সিকিউরিটির জন্য এসেছি । কিন্তু তাদের আচরণে মনে হচ্ছে , তারা আসলে সিকিউরিটির নামে আমাকে কর্মি ও ভোটার এবং জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন করতে চাইছে । তিনি বলেন , আমার নির্বাচন পরিচালনা কমিটির ৭১ জন সদস্যের মধ্যে ৩ জন ছাড়া বাকি সবাইকে মামলার আসামী বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে । হয়তো তারা আমাকেও গ্রেফতার করতে পারে , করলে করুক আমি ভয় পায়না ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ