Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে যুবলীগ সভাপতিকে না পেয়ে পরিবারের ৫ জনকে আটকে রাখার অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৮:০৮ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ আল কায়সার হাসনাতের সমর্থকের মাহবুব পারভেজের বাড়িতে অভিযান চালিয়েছে বিপুল সংখ্যক পুলিশ। এসময় তার পরিবারের সদস্যদের সাথে দূর্ব্যবহার করে। পরে পুলিশ মাহবুব পারভেজের পিতা ৬০ বছরের বৃদ্ধ আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল বারেক, তার মা মমতাজ বেগম (৫৫), ছোট ভাই শাহাদাৎ (২৮), বোন শামীমা আক্তারকে (২৪) ও যুবলীগ কর্মী খোকনকে আটক করে থানায় নিয়ে গেছে। এ নিয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আতংক ও ভীতির সৃষ্টি হয়েছে। মাহবুব পারভেজ সোনারগাঁও উপজেলার কাঁচপুরে ইউনিয়ন যুবলীগের সভাপতি।
কাঁচপুরে ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুব পারভেজ সাংবাদিকদের জানান, সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সেলিম মিয়ার নেতৃত্বে ২৭ ডিসেম্বর রাত সোয়া ৩টার দিকে কাঁচপুর সেনপাড়া এলাকায় তার বাড়িতে বিপুল সংখ্যক পুলিশ নিয়ে অভিযান চালায়। পরে মাহবুব পারভেজকে বাসায় না পেয়ে তার বৃদ্ধ পিতার সাথে অকত্য ভাষায় গালাগাল ও লাঞ্ছিত করে। বাড়ির সকলের সাথে দূর্ব্যবহার করে। এক পর্যায়ে পরিদর্শক (তদন্ত) মোঃ সেলিম মিয়া তার মোবাইল ফোনে কথা বলে মাহবুবের বৃদ্ধ পিতা আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল বারেক, মাতা-ভাই-বোনসহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে গেছে।
ঘটনা সম্পর্কে জানতে চাইলে সোনারগাঁও থানার (ওসি) মোরশেদ আলম দেখতেছি বলে মুঠো ফোনের কলটি কেটে দেন। এ ব্যাপারে জানতে চাইলে জেলা পুলিশের বিশেষ শাখাত পরিদর্শক সাজ্জাদ রোমান জানান, বিষয়টি জানা নেই এখনো, তবে নিরাপরাধ কাউকে হয়রানি না করতে পুলিশ সুপারের কঠোর নির্দেশনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ