Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিডিও কনফারেন্সে যশোর বাসীর কাছে নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৬ পিএম

যশোরবাসীর কাছে নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকেলে ঢাকার সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সর মাধ্যমে নৌকা মার্কার প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান তিনি।
যশোর টাউন হল ময়দানে সংযুক্ত আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জাতির জনকে আকাঙখা ক্ষুধা দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে চাই। যশোর একটি গুরুত্বপূর্ণ জেলা। পদ্মসেতুর সঙ্গে যশোর পর্যন্ত রেলসংযোগ করে দিচ্ছি। সেটা যশোর থেকে মংলা বন্দর পর্যন্ত যাবে। যশোর-খুলনা রাস্তা চার লেনে উন্নীত হচ্ছে। যশোর বেনাপোল রাস্তার উন্নয়ন হয়েছে। রাস্তাঘাট, ব্রিজ সার্বিক উন্নয়ন করে যাচ্ছি। গত নির্বাচনে যশোরবাসী ভোট দিয়ে ৬টি আসনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করেছিল। আগামি ৩০ ডিসেম্বরের নির্বাচনে যশোরবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়। নৌকায় ভোট দিলে সমৃদ্ধি হয়। নৌকায় ভোট দিলেই দেশ এগিয়ে যায়।
ভিডিও কনফারেন্সের শুরুতে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বক্তব্য রাখেন। এরপর উন্নয়ন নিয়ে একটি ভিডিও দেখানো হয়। যশোর টাউন হল ময়দানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বর অ্যাড. পিযুষ কান্তি ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খয়রাত হোসেন, আবদুল খালেক, যুগ্ম সম্পাদক অ্যাড. আলী রায়হান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম লিটন, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ