Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মহাজোট সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ২:৪৫ পিএম

ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১(রাজাপুর - কাঠালিয়া) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন বলেছেন- যারা জনগণ থেকে বিচ্ছিন্ন, যারা জ¦লাও পোড়াও করে, মানুষ হত্যা করেছে, যারা মানুষের বিপদে এগিয়ে আসেনি, যারা গত ১০ বছর মানুষের সাথে কোন প্রকার সম্পর্ক রাখেনি তার ভোট পাওয়ার কোন অধিকার রাখেনা। যারা রাজাপুর কাঠালিয়াবাসীর কাছ থেকে ভোট নিয়ে রাজাপুর কাঠালিয়া বাসীর সাথে প্রতারণা করেছে তারা কোন ভাবেই ভোট পেতে পারেনা। তাদের ভোট দিবে না, নৌকায় শান্তির দল, তাই নৌকা ভোট দিন, পক্ষান্তরে বিএনপি, জামায়াত শিবির সন্ত্রসী দল হিসেবে প্রমাণিত হয়ে একটি নিষিদ্ধ দল। তাদের কোন সঠিক চরিত্র নেই, নীতি নেই, এরা নিজেদের স্বার্থে যে কোন সময় চরিত্র পরিবর্তন করে ফেলে।
অতিতে তাদের মার্কা তথা প্রতীক ছিলো দাঁড়িপাল্লা এবছর এর তা পরিবর্তন করে ধানে শীষ নিয়ে মাঠে নেমেছে। এদের চরিত্র এমনই এরা ভোট নিয়েও এমন করে রূপ পাল্টাবে তাই তাদের বিষয়ে আপনাদের সিদ্ধান্ত নিতে হবে। তাদের ভোট দিয়ে কে উন্নয়ন থেকে বঞ্চিত করবেন নাকি তাদের বিতাড়িত করে একটি উন্নত দেশে পরিণত করবেন।
gnv‡RvU সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়,দেশ ও জাতীর উন্নয়ন হয় । ১০টি বছর বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে সারা বিশ্বের দরবারে বাংলাদেশকে সম্মানের আসনে প্রতিস্ঠিত করেছেন, তিনি ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০.০০ টায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন।উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহমুদ হোসেন রিপনএর সঞ্চালনায় ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম কিবরিয়া সিকদার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন ,নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোঃ অহিদুজ্জামান চান, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ- সভাপতি কেশোয়ারা সুলতানা সালমা, অধ্যক্ষ আবুল বাসার বাদশা,পাাটকেল ঘাটা চেয়্যারম্যান শিশির দাস,ঝালকাঠি জেলা জাতীয় পার্টির জেপি সভাপতি এ্যাড,মোঃ এনামুল ইসলাম রুবেল, জেলা মহিলা আ'লীগ পক্ষে রেবা রানী মন্ডল,প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষে নুরুল আলম মিলন,যুবলীগ পক্ষে মোঃ ফায়জুল আলম ছিদ্দিকী,সেচ্ছাসেবক লীগ পক্ষে মোঃ মন্জুরুল কবির পারভেজ,ওলামালীগের পক্ষে মোঃ দেলোয়ার হোসেন,কাঠালিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সিকদার মোঃ কাজল, শ্রমিকলীগের পক্ষে মোঃ হারুন অর রশিদ, হিন্দু বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের পক্ষে গৌতম মন্ডল, ছাত্রলীগের পক্ষে মোঃ সাখাওয়াত হোসেন সুধীজনের পক্ষে জি এম আজাদুল ইসলাম প্রমুখ।পবিত্র কোরআন ও গীতা পাঠের মধ্যদিয়ে সভার সুচনায় কাঠালিয়া উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ১০ সহাস্রাধিক নেতা কর্মী সমর্থক পথ সভায় যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ