Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আপনাদের এক একটি ভোটেই সেদিন ঠিক হবে আগামীর বাংলাদেশে গনতন্ত্র থাকবে কিনা ?

বগুড়ায় নির্বাচনী জনসভায় মীর্জা ফখরুল

মহসিন রাজু, বগুড়া থেকে | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৪:২৪ পিএম | আপডেট : ৫:৩৪ পিএম, ২৬ ডিসেম্বর, ২০১৮

বিএনপির মহাসচিব ও বগুড়া সদর ( ৬) আসনের বিএনপি মনোনিত প্রার্থী মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন , আগামী ৩০ ডিসেম্বর ঠিক হবে দেশে গনতন্ত্র থাকবে কিনা , দেশনেত্রী বেগম খালেদা খালেদা জিয়া কারাগার থেকে বেরিয়ে আসতে পারবেন কিনা ? মীর্জা ফখরুল বুধবার বগুড়া সদরের বাঘোপাড়া হাজী দাণেশ উদ্দিন স্কুল এ্যান্ড কলেজ মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেন । তিনি বলেন , দেশকে গণতান্ত্রিক ধারায় ফিরিয়ে আনতে হলে , বগুড়ার গৃহবধু দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাইলে ৩০ তারিখে আপনাদের সবাইকে ভোট কেন্দ্র উপস্থিত হতে হবে । ধানের শীষে ভোট দিতে হবে । আপনাদের এক একটি ভোটেই সেদিন ঠিক হবে আগামীর বাংলাদেশে গনতন্ত্র থাকবে কিনা ?
বগুড়া সদর থানা বিএনপি সভাপতি মাফতুণ আহম্মেদ খান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই জনসভায় মীর্জা ফখরুল ছাড়াও আরো বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম , সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, বগুড়া পৌরসভার মেয়র এ্যাড. মাহবুবুর রহমান , বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আলী াাজগর তালুকদার হনো , বগুড়া শহর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান বকুল প্রমুখ নেতৃবৃন্দ ।
সভায় মীর্জা ফখরুল ইসলাম আলমগীর জনসভায় উপস্থিত বিপুল সংখ্যক মানুষকে উদ্দেশ্য করে বলেন , আমি এখানে প্রার্থী নই , আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতিনিধি মাত্র । ৭৩ বছর বয়সী আমাদের নেত্রী যখন কারাগারে যান , কিন্তু কারাগারে আজ তিনি অসুস্থ্য হয়ে পড়েছেন । তাই তাকে মুক্ত করতে হলে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে । সব ধরনের ভুমকি ভয়ভী উপেক্ষা করে ভোট কেন্দ্রে যেতে হবে । নিজের ভোট দেওয়া ছাড়াও ফলাফল ঘোষনা হওয়া পর্যন্ত ভোট কেন্দ্র পাহারা দিতে হবে ।
জন সভায় বিপুল সংখ্যক নেতা কর্মি ছাড়াও মানুষের উপচেপড়া ঢল নেমেছিল বলে লক্ষ্য করা যায় ।


বগুড়ায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন মীর্জা ফখরুল ইসলাম আলমগীর । -ইনকিলাব ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ