Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় নৌকার প্রচারণায় মুক্তিযোদ্ধারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের লক্ষ্যে প্রচারণা চালিয়েছে বীর মুক্তিযোদ্ধারা। গতকাল রাজধানীর বিভিন্ন আসনে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা প্রচারণা চালান।

বিকাল ৩টায় ঢাকা-১৫ আসনে নৌকা নিয়ে মিছিল বের করেন তারা। এ সময় বিএনপির প্রার্থী জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানকে অবাঞ্চিত ঘোষণা করা হয়।
এছাড়া ঢাকা-১২ আসনের প্রার্থী স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামালের পক্ষে মিছিল বের করেন মুক্তিযোদ্ধারা। কাওরান বাজারের মুক্তিযোদ্ধা অফিসের সামনে কমান্ডার আবুল খায়ের এর সভাপতিত্বে সমাবেশও অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন কমান্ডার আবুল বাশার। আরো বক্তব্য রাখেন হারুনুর অর রশিদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ফরিদুল ইসলাম, তাজুল ইসলাম, জামাল খাঁ, সন্তানদের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক সৈয়দ আশ্রাফুল ইসলাম নয়ন প্রমুখ।###

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ