Inqilab Logo

সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ০৮ মুহাররম ১৪৪৬ হিজরী

মহাজোটের পক্ষে ঢাকা দ. যুবলীগের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

একদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীতে মহাজোট মনোনীত প্রার্থীদের পক্ষে গণসংযোগ করছে ঢাকা দক্ষিণ যুবলীগ। গতকাল ঢাকার-১২ আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের পক্ষে গণসংযোগ করে নৌকায় ভোট চান যুবলীগের নেতাকর্মীরা।
এ সময় ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মুহাম্মদ মাহবুবর রহমান পলাশ বলেন, শুরু থেকেই নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াতে ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা নির্বাচন বানচাল করতে চায়। তাদের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে সজাগ থাকবে।
পলাশ বলেন, আওয়মী লীগ সরকার দেশকে উন্নয়নে উচ্চতায় নিয়ে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই গণতন্ত্র ও উন্নয়ন। ভোট ও ভাতের অধিকার। উন্নয়ন কথা বিবেচনা করে দেশের মানুষ মহাজোট মনোনীত প্রার্থীদের ভোট দিবে। তিনি আরও বলেন, উন্নয়ন আর জনগণের ভাগ্যের পরিবর্তন শেখ হাসিনার হাতেই হয়েছে। আপনারা মহাজোট প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখুন।
দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি বলেন, আসাদুজ্জামান খান কামাল অত্যন্ত সৎ ও বিচক্ষণ ব্যক্তি। তিনি দেশ থেকে চাঁদাবাজি ও মাদক রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ৩০ ডিসেম্বর আসাদুজ্জামান খান কামালকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।
দক্ষিণ যুবলীগ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীদের পক্ষে গণসংযোগ করে যাচ্ছে। এর আগে আমরা ঢাকা-৬ আসনে মহাজোট মনোনীত প্রার্থী কাজী ফিরোজ রশিদ, ঢাকা-৪ আসনের প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা, ঢাকা-৬ আসনের প্রার্থী কাজী ফিরোজ রশিদ, ঢাকা-৮ আসনের প্রার্থী রাশেদ খান মেননের জন্যে নৌকা ও লাঙল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেছে।
ঢাকা-১২ আসনে আজকের গণসংযোগে আরও উপস্থিত ছিলেন দক্ষিণ যুবলীগের আরেক সহ-সভাপতি খোরশেদ আলম মাসুদ, ৩৬ নং ওয়ার্ড কমিশনার তইমুর রেজা খোকন, মহানগর যুবলীগের ক্রীড়া উপ-সম্পাদক আলী আহম্মেদ রিপন, মহানগর যুবলীগের সাবেক নেতা নুরে খালিদ, ওসমান প্রমুখ।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ