Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অতঃপর রণেভঙ্গ

কুড়িগ্রাম-৩

শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম থেকে : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টিও (জাপা) প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার নির্বাচনের লড়াই থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তিনি আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক এম এ মতিনকে সমর্থন দিয়ে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।
গতকাল মঙ্গলবার বিকেলে ৩ টায় আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক এম এ মতিন এর বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, সারাদেশে বিএনপি-জামায়াত জোট নির্বাচনে সহিংসতা করার পরিকল্পনা করে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কুড়িগ্রাম-৩ আসনে মহাজোটের একক প্রার্থী এখন থেকে অধ্যাপক এমএ মতিন। জাতীয় পার্টির প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার বলেন, জননেত্রী শেখ হাসিনা ও জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদের নির্দেশে আমি প্রার্থিতা প্রত্যাহার করে নিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ