Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংহেই আধুনিক কেপিএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

রাঙ্গামাটি জেলার ২৯৯ আসনের (জেএসএস) স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার বলেছেন, সিংহ মার্কায় ভোট দিলে কেপিএম আধুনিক হবে। গতকাল মঙ্গলবার কেপিএম এলাকায় নির্বাচনী গণসংযোগ ও নির্বাচনী ইশতেহার বিলি করার সময় কলাবাগান এলাকায় পথ সভায় তিনি ওইসব কথা বলেন।
ঊষাতন বলেন, আমরা বন্ধ কেপিএম মিলকে সচল রাখার জন্য একাধিকবার বৈঠক করে সচল এবং আধুনিকায়ন করার জন্য কাজ করেছি। অনেক শ্রমিক ও কর্মচারীদের বকেয়া বেতন দেওয়ার জন্য কার্যকর ভূমিকা রেখেছি। তাই আমার প্রতীক সিংহ মার্কাকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে এ মিলকে আরো উন্নত ও আধুনিকয়ন করার সুযোগ দিন।
তিনি কেপিএম কলাবাগান, মিশন এলাকা, বারঘোনা, নোয়াপাড়া, কুকিমারা, বড়ইছড়িসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন জেএসএস নোয়াপাড়া গ্রাম কমিটির সভাপতি অংথোয়াই মারমা, জেএসএস কেন্দ্রীয় কমিটির ভূমি বিষয়ক সম্পাদক চিংলা মং চাক, কেন্দ্রীয় কমিটির সদস্য সৌখিন চাকমা, কেন্দ্রীয় কমিটির সদস্য ও নির্বাচনী প্রধান এজেন্ট উদয়ন ত্রিপুরা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ