Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে প্রিয়াংকার ওপর হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:২৯ এএম

শেরপুর-১ আসনে বিএনপির প্রার্থী ডাঃ সানসিলা জেবরিন প্রিয়াংকার গাড়ির বহরে হামলার ঘটনা ঘটেছে। গতকাল (সোমবার) বিকেলে সদর উপজেলার ঘুঘুরাকান্দি এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। হামলায় প্রিয়াংকার পাজেরো গাড়ি ভাঙচুর এবং তার আত্মীয়সহ ১০ নেতা-কর্মী আহত হয়। পরে ধানের শীষের প্রার্থী প্রিয়াংকা ওই ঘটনার বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ জানাতে গেলে সঙ্গে থাকা জেলা বিএনপি নেতা হাতেম আলীসহ ১১ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় সর্বত্র উদ্বেগ-আতঙ্কের পাশাপাশি উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

জানা যায়, সোমবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলার ঘুঘুরাকান্দি এলাকায় নিজের একটি পাজেরো গাড়িতে ডাঃ প্রিয়াংকা তার মা’সহ অন্যান্য আত্মীয়-স্বজন ও দলের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগে বের হন। বেলা সাড়ে ৪ টার দিকে ঘুঘুরাকান্দি গ্রামে পৌঁছালে সেখানকার আওয়ামী লীগের নেতাকর্মীরা গণসংযোগে বাঁধা দিয়ে গাড়িবহর ফিরিয়ে দেয়। ওইসময় তারা শান্তিপূর্ণভাবে গাড়িটি ঘুরিয়ে আসতে চাইলে পেছন থেকে লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এতে গাড়ির পেছনের ও দু’পার্শ্বের কাঁচ ভেঙে যায় এবং গাড়িতে বসা লোকজনের উপর হামলা করে।
এতে প্রার্থীর খালা ও ভাইসহ ১০ জন আহত হন। পরে প্রিয়াংকা গাড়িটি নিয়ে শহরে ফিরে এসে বিষয়টি জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আনারকলি মাহবুবের কার্যালয়ে দেখা করতে চাইলে প্রথমে তার সঙ্গে রিটার্নিং কর্মকর্তা তাকে না করে দেন। কিন্তু ধানের শীষের এই প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে ৪০ মিনিট অবস্থান গ্রহণ করলে এক পর্যায়ে প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা এসে পরিস্থিতি শান্ত করে রিটার্নিং কর্মকর্তার সাক্ষাত দেন। ওইসময় ডাঃ প্রিয়াংকা আবেগতাড়িত হয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাকে ঘটনার বিবরণ খুলে বলেন এবং তার বিচার ও নিজের নিরাপত্তার দাবি জানান। জেলা রিটার্নিং কর্মকর্তা ওইসময় প্রার্থীকে শান্ত হয়ে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাসসহ ঘটনাটি নির্বাচনী ইলেক্ট্ররিয়াল সেলে লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।
এদিকে কার্যালয়ের নিচে উত্তেজিত নেতাকর্মী ও আত্মীয়রা ক্ষোভ জানালে সেখানে অবস্থানরত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পুলিশ সদস্যরা প্রার্থীর আত্মীয়-স্বজন ও বিএনপি নেতা হাতেম আলীসহ ১১ জনকে আটক করে থানায় নিয়ে যায়।



 

Show all comments
  • Nannu chowhan ২৫ ডিসেম্বর, ২০১৮, ৯:৪১ এএম says : 0
    Shovbbo jogoter oshobvo jongli eai shorkar. ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ