Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রচারণা না চালানোর শর্তে ছাড়া পেলেন অলির ভাতিজা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনে ২০ দলীয় জোটের প্রার্থী চাচা কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের পক্ষে ভোটের প্রচার চালাবেন না এমন মুচলেকা দিয়ে গ্রেফতারের ২৪ ঘণ্টা পর ছাড়া পেলেন সাবেক পৌর মেয়র আইয়ুব কুতুবী। চন্দনাইশ পৌর সদরের অটোরিকশা স্ট্যান্ড এলাকা থেকে আইয়ুব কুতুবী এবং গিয়াস উদ্দিন নামে আরেক এলডিপি নেতাকে গ্রেফতার করে পুলিশ। রোববার সন্ধ্যায় আইয়ুব কুতুবীকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে। থানার ওসি কেশব চক্রবর্তী বলেন, আইয়ুব কুতুবী বিদেশি নাগরিক হওয়ায় তাকে থানায় না নিয়ে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তার বিরুদ্ধে একটি নাশকতা মামলা থাকলেও ওই মামলা তিনি জামিনে আছেন।
অলি আহমেদের বড় ভাইয়ের ছেলে আইয়ুব কুতুবী সপরিবারে যুক্তরাষ্ট্রের নাগরিক। চাচার নির্বাচন উপলক্ষে গত ৩ ডিসেম্বর তিনি বাংলাদেশে আসেন। গত কয়েকদিন ধরে তিনি অলি আহমেদের পক্ষে এলাকায় গণসংযোগ করছিলেন। তিনি সাংবাদিকদের জানান, অলি আহমেদের পক্ষে প্রচার-প্রচারণায় অংশ নেব না, এই শর্তে আমার কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে। আইয়ুব কুতুবী উপজেলা এলডিপির সহসভাপতি এবং চন্দনাইশ পৌরসভার সাবেক মেয়র। আর গিয়াস উদ্দিন পৌরসভা এলডিপির সাংগঠনিক সম্পাদক।

 

 



 

Show all comments
  • Faysal Zia ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:৫২ এএম says : 0
    Bah etai level plaing field
    Total Reply(0) Reply
  • Rakib Ahmed ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:৫২ এএম says : 0
    যারা ক্ষমতায় আসবে তারা কোটি টাকার মালিক ফ্লাট,, দামী গাড়ী নিয়ে ঘুরবে।।তাদের সন্তানেরা বিদেশে গিয়ে লেখাপড়া করবে।।। আর সাধারন জনগন যারা এদের পিছনে ঘুরে এদের লাভ কি??নেতারা ঘরে বসে বসে শান্তিতে থাকে আর সাধারন জনগন বোকার মত এদের জন্য মার খায়।।।আহত হয়ে এদের পরিবারের জন্য অন্ধকার নিয়ে আসে ।।।। আমার ওইসব অন্ধ সাপোর্টার দের কাছে প্রশ্ন কি দরকার রাজনীতি নামক এই অভিশাপে অংশ নেওয়া।।।কোন দলই জনগনের জন্য কিছু করে না সব নিজেদের জন্য করে এগুলো কি জনগন বুঝে???
    Total Reply(0) Reply
  • Sakib Ahmed ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:৫৩ এএম says : 0
    ধিক্কার জানাই সেই সব আইন কে।এটা স্বাধীন দেশের নাগরিক হিসেবে ওনার অবশ্য ভোট চাইতে পারে।আর ওনি ২বার চন্দনাইশ পৌরসভার মেয়র ছিলেন।
    Total Reply(0) Reply
  • Zubair Chy Green ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:৫৫ এএম says : 0
    ওনি যা বলছে তা সঠিক? নাকি মিথ্যা যাচাই করছেন?রাজনীতি যারা করে তারা নিজের সার্থের জন্য অনেক মিথ্যার আশ্র‍য় নেই
    Total Reply(0) Reply
  • Khourshid Alam ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:৫৫ এএম says : 0
    এইটা ওনার রাজনৈতিক অধিকার আইয়ুব কুতবী সাহেব একজন রাজনীতিবিদ, ওনার চাচার প্রচার প্রচারণা করবেন এইটা সভাবিক বিষয় এবং চন্দনাইশের জনগণ যাকে উপযুক্ত মনে করবেন থাকে ভোট দিবেন,,ইনশআললাহ, আর যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে অবশ্যই কনেল অলি সাহেব বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে থাকবে ইনশআললাহ
    Total Reply(0) Reply
  • Md Bappi ২৫ ডিসেম্বর, ২০১৮, ১:৫৬ এএম says : 0
    চন্দনাইশ কে সুখে জীবন দিয়েছে অলি। তার ভাতিজার সাথে এ রকম আচরণ পুলিশের ভাবা যাই না
    Total Reply(0) Reply
  • MD ROIS UDDUN ২৫ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৬ এএম says : 0
    gono shonjog ata korar odikar keno ney atai shokoler kase prosno ar rajniti je tar bektigoto shadin ney keno ata amar procno ata awamilig ora omanush ora manush noy
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ