Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেনাবাহিনী নিয়োগের ফলে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি হবে -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৭ পিএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ সেনাবাহিনী নিয়োগের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে বিএনপি। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা আন্তরিকভাবে বিশ্বাস করি-সেনাবাহিনী নিয়োগের ফলে নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশ সৃষ্টি হবে; যা এতদিন মোটেও বিদ্যমান ছিল না।
আমরা আশা করি-আমাদের দেশের গর্বিত সেনাবাহিনীর প্রতিটি সদস্য জনগণের স্বার্থের পক্ষে কার্যকর ভূমিকা পালন করবেন এবং কোনভাবেই একজন ব্যক্তি বা একটি গোষ্ঠির পক্ষে কাজ করবেন না। বাংলাদেশ সেনাবাহিনী সব সময়ই দেশ ও জাতির সেবায় নিয়োজিত; কোন ব্যক্তির স্বার্থ রক্ষার কারণে তাঁদের সুনাম ক্ষুন্ন হতে পারে না।
নির্বাচনে সকল রাজনৈতিক দল ও প্রার্থীর জন্য সমান সুয়োগ নিশ্চিতকরণে বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি আমি জোরালো আহ্বান জানাচ্ছি।”



 

Show all comments
  • রুবেল ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:৫৪ পিএম says : 0
    দেশে এখনো লেভেল প্লেয়িং ফিল্ড দৃশ্যমান নয়!২৪ তারিখ সেনাবাহিনী মোতায়েনের পরেও যদি লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত না হয় তাহলে সাধারণ ভোটাররা ভোট কেন্দ্রে যাওয়ার আগ্রহ হারিয়ে ফেলবে কারণ আওয়ামীলীগ বলেছে কেন্দ্র রক্ষা করবে আর বিএনপি বলেছে পাহারা দিবে আর তাতে সংঘাত অনিবার্য!সাধারণ জনগণ শান্তিপ্রিয় এরা চায়না সংঘাত, চায়না রক্তপাত তারা চায় শান্তিপূর্ণ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে। এখন সেনাবাহিনী তাদের শেষ ভরসা।
    Total Reply(0) Reply
  • M. Zakir Hossain ২৩ ডিসেম্বর, ২০১৮, ১:১০ পিএম says : 0
    ইনশাআল্লাহ দৃঢ়ভাবে বিশ্বাস করি আমাদের সেনাবাহিনী অত্যন্ত দক্ষতা ও নিরপেক্ষ ভাবে দায়িত্ব পালন করবেন। কেননা মহান আল্লাহ তায়ালার পরে বাংলাদেশ সেনাবাহিনী এখনও দেশ ও জাতির আশা ভরসাস্থল।
    Total Reply(0) Reply
  • MAHMUD ২৩ ডিসেম্বর, ২০১৮, ১:৩৩ পিএম says : 0
    At first respect to ARMY, NAVY & AIR FORCE from my heart. All people of BANGLADESH knows defence force (ARMY, NAVY & AIR FORCE) are very honest and full of faith. Everybody hopes must be defence force will try to dedicate their duties for free and fare election because all people of BANGLADESH proud of ARMY, NAVY and AIR FORCE. So nobody wants violence, wants peaceful election.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ