Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমরা বিজয়ী না হলে বাংলাদেশের অস্তিত্ব মুছে যাবে

গণসংযোগে ব্যারিস্টার নওফেল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আমরা যদি বিজয়ী না হতে পারি বাংলাদেশের অস্তিত্ব মুছে যাবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-৯ আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। গতকাল শনিবার গণসংযোগকালে জামালখান ওয়ার্ড এলাকাবাসীর উদ্দেশে দেয়া বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, শুধুমাত্র উপরি কাঠামোগত পরিবেশনায় সন্তুষ্ট থাকলে হবে না। যারা এখনও অবহেলিত ভাত কাপড় পায় না, কাজের সন্ধান নেই, তাদেরকে কাছে টেনে রাখতে হবে। এটাই আমার পিতার স্বপ্ন ছিল। শিক্ষা ও স্বাস্থ্যসেবার ক্ষেত্রে তৃণমূল পর্যায়ে আরো অধিকতরভাবে আমি সচেষ্ট হব।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসান মাহমুদ শমসের, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক জহরলাল হাজারী, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার বিজয় কিষাণ চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল, মিথুন বড়–য়া, এম এ নাছের, কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ