Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে আলীয়া মাঠের সমাবেশ স্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৩:৪২ পিএম | আপডেট : ৫:২২ পিএম, ২২ ডিসেম্বর, ২০১৮

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলিয়া মাদরাসা মাঠের জন সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনা। বিকেল ৩ টা ১০ মিনিটে তিনি আলিয়া ময়দানে পৌঁছান। এসময় নেতাকর্মীরা করতালি ও স্লোগান দিয়ে তাঁকে স্বাগত জানান নেত্রীকে। এর আগে সিলেট পোঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩ ওলির মাজার জিয়ারত করেন। হযরত শাহজালাল (রহ.) এবং শাহপরান (রহ.) এবং বোরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন। গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত শেষে জোহরের নামাজ ও দুপুরের খাবারের জন্য প্রধানমন্ত্রী সিলেট সার্কিট হাউজে যান। সার্কিট হাউজে দুপুরের খাবার ও বিশ্রাম শেষে বিকেল ৩ টা ১০ মিনিটের দিকে নগরীর আলিয়া মাদরাসা মাঠে জনসভায় যোগ দেন।

সার্কিট হাউজ থেকে গাড়িযোগে আলিয়া মাদরাসা মাঠে পৌঁছান তিনি। জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন শেখ হাসিনা। জনসভা শেষে বিকাল সাড়ে ৪টার ফ্লাইটে তিনি ঢাকায় ফিরবেন। প্রধানমন্ত্রীর সাথে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা সিলেটে রয়েছেন।
সমাবেশ প্রধানমন্ত্রীর সাথে মঞ্চে আরোহণ করছেন বিভাগের নৌকার মাঝি সহ, সিলেট জেলা-মহানগর আ‘লীগের সভাপতি-সেক্রেটারি, সদর উপজেলা আ‘লীগের সভাপতি-সেক্রেটারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ