Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার তুলনা কারো সাথে চলেনা, ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন- ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ২:০২ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘যেখানে যাচ্ছি সেখানেই ধানেরশীষ নৌকায় উঠতেছে। সারা বাংলায় ধান কেটে কেটে নৌকায় তোলা হচ্ছে। সারাদেশে তলে তলে ধানের লোকেরা আওয়ামী লীগের হাত ধরে নৌকায় উঠে যাচ্ছে।’

শনিবার সকালে তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার জনতা বাজার, চরমন্ডলিয়া এলাকার বিভিন্ন স্থানে পথসভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আমি সুখের দিনে আসিনা, আমি মানুষের বিপদে, অন্ধকারে, ঝড়ে, দূর্যোগে আসি। কথা দিয়েছিলাম সবাইকে আলো দিবো, আমরা আমাদের কথা রেখেছি যার ফল আজ সবার ঘরের ঘরে বিদ্যুৎ রয়েছে। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার করা হয়েছে। আজ মানুষের হাতে হাতে রয়েছে মোবাইল ফোন। এসময় কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে স্লোগান দিয়ে বলেন, ‘শেখ হাসিনার তুলনা কারো সাথে চলেনা। ৩০তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। শেখ হাসিনার উদ্দ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ।’

ওবায়দুল কাদের তার প্রতিদন্ধী ব্যারিষ্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, উনি (মওদুদ আহমদ) ২২ বছরে এই এলাকায় কি কাজ করেছেন। উনার কয়টা কাজ আপনার দেখাতে পারবেন। আর আমার (ওবায়দুল কাদের) ১২ বছরের কাজ দেখেন, যেখানে দাঁড়িয়ে কথা বলছি সেখানে একসময় আসা যেত না, কোন রাস্তা-ঘাট ছিলনা। আর আজ প্রতিটি এলাকার রাস্তাগুলো পাকা করা হয়েছে। উনার আমলের কাজ দেখান, আর আমার কাজ দেখেন কে ভালো কাজ করেছে আপনারা বিচার করে তাকে ভোট দিবেন।

এসময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, আ’লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান’সহ উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ