Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ সিলেটে নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নির্বাচনী সফরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সিলেটে আসছেন আজ। নির্বাচনী এ জনসভায় গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করবেন তিনি। সকাল ১০টায় বিমানযোগে সিলেটে পৌঁছে হযরত শাহজালাল (র.), শাহপরান (র.) ও গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করবেন প্রধানমন্ত্রী। বেলা ২টায় আলীয়া মাদরাসা মাঠে জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা। এদিকে, সমাবেশে শরিক হতে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিমসহ দলের শীষ নেতারা একটি ফ্লাইটে সিলেটে এসে পৌঁছান। জনসভাস্থল আলীয়া মাদরাসা মাঠ প্রস্তুত করে তোলা হয়েছে। মঞ্চ তৈরি ও মাইক সেটিং চূড়ান্ত। নিরাপত্তার বিষয়টিতে কড়া নজরধারীতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। গতকাল শুক্রবার সকালে আলীয়া মাদরাসা মাঠে গিয়ে সর্বশেষ প্রস্তুতি পর্যবেক্ষণ করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।
সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। তার সফর করতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি মেনে তোরন নির্মাণ বা রঙিন ব্যানারের ছড়াছড়ি না থাকলেও প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে গত কদিন ধরেই নগরীতে শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন।
এদিকে, প্রধানমন্ত্রীর সফরকে নিশ্চিদ্র করতে আইনশৃঙ্খলা বাহিনীও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। নগরজুড়ে নিরপত্তাবলয় গড়ে তোলা হয়েছে। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান বলেন, দলীয় প্রধান সিলেট এলে এমনিতেই নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা দেয়। এবার নির্বাচনী মৌসুম হওয়ায় সেই উদ্দীপনা আরও বহুগুণ বেড়ে গেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে ও জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে সব ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বলেন, সিলেটে নৌকার পক্ষে যে জোয়ার সৃষ্টি হয়েছে প্রধানমন্ত্রীর সফরের মধ্য দিয়ে তা আরও বেগবান হবে। তার নির্দেশনা পেয়ে নেতাকর্মীরা আরও বিপুল উৎসাহে প্রচার-প্রচারণায় নামবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ