Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তারা কিভাবে যুদ্ধাপরাধীদের বিচার করবে

ভোলায় মতবিনিময় সভায় তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিএনপির নির্বাচনী ইশতেহারের সমালোচনা করে বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের আওয়ামী লীগ প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, যে দল ২২ জন যুদ্ধাপরাধীদের মনোনয়ন দিয়েছে তারা কিভাবে যুদ্ধাপরাধীদের বিচার করবে। যারা গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রীকে হত্যা করতে চেয়েছিল সেই ফাঁসির আসামী বাবরের স্ত্রীকেও মনোনয়ন দিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গণসংযোগ শেষে সাংবাদিকদের সাথে মতনিনিময় সভায় তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, ঐক্যজোটের মধ্যে জামায়াতের লোক যারা ধানের শীষে নির্বাচন করছে, তাদের সাথেই হাত মিলিয়েছেন ড. কামাল হোসেন। তার কোন নীতি আদর্শ নেই। জনগণ আজ ঐক্যবদ্ধ, জনগণই তাদের বিচার করবে। এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মন্ত্রী বলেন, ২০০১ সালের পরে বিএনপি যে অত্যচার নির্যাতন করেছে, তার বিরুদ্ধে মানুষ সোচ্চার ঐক্যবদ্ধ। ৩০ ডিসেম্বর ভোট দিয়ে মানুষ সেই সন্ত্রাসীদের জবাব দিবে। তোফায়েল আহমেদ ভোলা সদরের পশ্চিম ইলিশা, বাপ্তা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সিনিয়র সহ সভাপতি দোস্ত মাহমুদ, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ