Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে মাহীর বাড়িতে গুলি, আ’লীগ কার্যালয়ে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৭ পিএম

নৌকা মার্কার যুক্তফ্রন্টের প্রার্থী মাহী বি চৌধুরীর মুন্সিগঞ্জের বাড়িতে গুলি চালিয়েছে দুর্বৃত্তরা।
বুধবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সাবেক প্রেসিডেন্ট এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর পিএস জাহাঙ্গীর আলম।

তিনি জানান, রাত সাড়ে ৯টার দিকে মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা ৫ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এ সময় মাহী বাড়িতে ছিলেন না। ঘরে ছিলেন মাহীর স্ত্রী। এতে কেউ হতাহত হয় নাই। প্রায় একই সময়ে আটপাড়া এলাকায় মাহী বি. চৌধুরীর একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়া হয়।
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুছ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোলাগুলির খবর পেয়ে মাহী বি. চৌধুরীর বাড়িতেই যাই। গুলি চালানো হয়েছে। ঘরের জানালায় ১ রাউন্ড গুলির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া ৪ টি গুলির খোসা জব্দ করেছি আমরা। অন্যদিকে আটপাড়া আওয়ামী লীগ কার্যালয় পোড়ানোর খবর পেয়েছি। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ