Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নৌকায় ভোট চাইলেন নাফিসা কামাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১:০৫ এএম

বিগত দশ বছরে বাংলাদেশের চিত্র কতটুকু পরিবর্তন হয়েছে তা আপনারা ভালো করেই জানেন। দক্ষিণ এশিয়ার বিস্ময়রূপে প্রতিয়মান হয়েছে বাংলাদেশ, আর্থ-সামাজিক বেশির ভাগ সূচকে এগিয়ে গেছি আমরা। তাছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের প্রত্যেকটা ক্ষেত্রে সম্মান দিয়েছেন। আগে নারীরা ঘরের বাইরে বের হতে পারতো না। কিন্তু এখন নারীরা অনেক কিছু করছে। তারা নিজেরাই প্রতিষ্ঠিত হচ্ছে। এটা শেখ হাসিনা সরকার না হলে সম্ভব হতো না। আগে গ্রামে আগে বৃষ্টি হলে রাস্তায় পা রাখা যেতো না। আর এখন ঝড়-বৃষ্টির মধ্যেও পাকা রাস্তা দিয়ে কর্মস্থলে থেকে বাড়ি ফেরেন। বিগত সরকারের সময় কি ছিল এ গ্রামঞ্চল আর এখন আওয়ামী লীগ সরকার এসে আপনাদের কতটুকু পরিবর্তন হয়েছে তা আপনারা নিজেরাও জানেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, গ্রামঞ্চলকে শহরে পরিণত করতে আবারও নৌকা মার্কায় ভোট দিন। আ হ ম মুস্তফা কামালকে ভোট দিন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কুমিল্লা-১০ আসনের লালমাই উপজেলার ভুশ্চি কলেজ মাঠে ছাত্র ও যুব সমাজের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট ক্রিকেট উদ্যোগী কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল গতকাল বুধবার এসব কথা বলেন।
নাফিসা কামাল বলেন, আমি মুস্তফা কামালের মতো একজন মানুষের সন্তান হয়ে গর্ববোধ করি। কারণ তিনি আমাদের থেকে আপনাদের জন্যই বেশী সময় ব্যয় করেছেন। তবুও যতটুক সময় তিনি আমাদের দেন, তাতেই আমরা তার দায়িত্ব¡ ও মমত্ববোধে ধন্য, গর্বিত। আমি শতভাগ গ্যারান্টি দিয়ে বলতে পারি আমি তার সন্তান হিসেবে যেভাবে নিজেকে গর্বিত মনে করি, ঠিক তেমনি আপনারাও তাকে নিয়ে গর্ববোধ করেন এবং আগামীতেও নির্বাচিত করলে পুরো কুমিল্লাবাসী আরো বেশী গর্বিত হতে পারবেন। আমি কন্যা হয়ে সেই সাক্ষ্য দিচ্ছি। আপনারা আমার পিতাকে মাটি ও মানুষের নেতা উপাধি দিয়েছেন। এটা যখন আমরা ঘরে বসে আলোচনা করি। তখন তা আমাদের কাছেও পরিস্কার হয়ে যায়। কারণ তিনিই সেই নেতা যিনি যাদের ঘামের গন্ধে বাংলাদেশের অর্থনীতির চাকা সচল থাকে, তাদের সাথে মিলে মিশে আজকের এই অবস্থানে এসেছেন। নির্বাচন আসলে নেতারা এক ধরণের থাকেন। আর নির্বাচনের পর সেই নেতারা অন্য ধরণের হয়ে যান। কিন্তু আমার বাবার ক্ষেত্রে তার ব্যতিক্রম আপনারা পেয়েছেন। কন্যা হিসেবে আমি আবারো সাক্ষ্য দিচ্ছি আপনাদের কাছে। আপনারা আমার পিতাকে নির্বাচনের আগে যেমন পেয়েছেন। ভোটের পরেও একই ধরণের পাবেন।



 

Show all comments
  • Eman Ali ২০ ডিসেম্বর, ২০১৮, ২:২২ এএম says : 1
    খেলা চলাকালীন আধা লেংটা হয়ে নাচে এখন দেখি ঘুমটা দিয়ে ভোট চায়। নির্বাচন এলেই নাটক শুরু করে
    Total Reply(1) Reply
    • Alamgir Kabir ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:১৬ পিএম says : 4
      মি. বেইমান আলী আপনার মত মহা বেকুবদের জন্যই উনাদের এমনটি করতে হয়।
  • Monir Mir'za ২০ ডিসেম্বর, ২০১৮, ২:২৩ এএম says : 1
    তোমার ফটো দেখলে একটা হলে ও ভোট কমবে,তাই তুমি লুকিয়ে থাক।
    Total Reply(0) Reply
  • Mohammad Idris Alam ২০ ডিসেম্বর, ২০১৮, ২:২৩ এএম says : 1
    ফারমারস ব্যাংক দেউলীয়া কেন তার জবাব দিতে হবে।
    Total Reply(0) Reply
  • রুবেল ২০ ডিসেম্বর, ২০১৮, ২:২৫ এএম says : 0
    Good, Your father will win if ....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ