Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্ষমতায় এলে প্রত্যেক পরিবারের একজনকে চাকরি -নোয়াখালীতে ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৮, ১:০৫ এএম

 আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী ইশতেহার ঘোষণায় বলেছেন আওয়ামী লীগ আবার ক্ষমতায় এলে প্রত্যেক পরিবারের একজনকে চাকরি দেওয়া হবে। তিনি যা বলেন, তা করেন।’ 

গতকাল নোয়াখালীর-৫ আসনের কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের এক নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনা নারীদের সম্মান দিয়েছেন। আগে সন্তান জন্ম হলে নিবন্ধনে বাবার নাম থাকতো, এখন নিবন্ধনে মায়ের নাম সংযুক্ত করেছেন। এই কাজটি করে আমাদের নেত্রী নারীদের সম্মানিত করেছেন।’ প্রতিদ্ব›দ্বী বিএনপি প্রার্থী ব্যারিষ্টার মওদুদ আহমদকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, মওদুদ সাহেবের চোখে এখন পানি আর পানি।’ জনসমর্থন না থাকায় নিজ বাড়িতে বসে এখন শুধু মিডিয়ার কাছে কান্নাকাটি করছেন। কিন্তু উন্নয়নের বাংলাদেশে এখন চোখের পানিতে মানুষের পেট ভরে না।
মন্ত্রী আরো বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল সাহেবও এখন কান্নাকাটি শুরু করে দিয়েছেন। এসব কান্নাকাটির আড়ালে তারা অন্য মতলবে আছে। সন্ত্রাসী কর্মকান্ডের ধান্দায় আছে। জনগণ তাদের চায় না। তারা জনগণের সাথে একধরনের ধোকাবাজির খেলছে। তিনি বলেন, জনগণের শক্তি নিয়ে আমরাই (আওয়ামীলীগ) বিজয়ী হবো। ভোটের মাঠে জনগণের চেয়ে বড় অস্ত্র, বড় হাতিয়ার আর কিছু নেই। জনগণের ভোটেই উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। একই সাথে আগামীবার নির্বাচিত হলে প্রতিটি পরিবারে অন্তত একজন করে আয়-রোজগার করার প্রতিশ্রæতি দেন। মন্ত্রী এসময় সরকারের ২১ দফা ইশতেহারের মাধ্যমে জনগণ কি সুবিধা ও উপকারভোগী হবে তাও তুলে ধরেন।
মন্ত্রী নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মতামত বিষয়ে বলেন, এটা গণতান্ত্রিক প্রক্রিয়া। চারজন ইসি’র মধ্যে একজনের ভিন্ন মত থাকতে পারে। কিন্তু সংখ্যাগরিষ্ট মতামত যেদিকে যাবে সেটাই সত্য এবং তার আলোকেই সিদ্ধান্ত নেওয়া হয়।
এসময় কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী নরোত্তমপুর ইউনিয়নের টেকের বাজার, পশ্চিম দরপ নগর, নুর সোনাপুর বাজারে গণসংযোগ ও পথসভা করেন।

 



 

Show all comments
  • রুবেল ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:০৯ এএম says : 0
    এই দশ বছরের কত জন বাংলদেশএর জনগণকে চাকরি দিয়েছ। আর এতদিন কোথায় ছিল আপনাদের এই কথা,ক্ষমতায় গেলেতো কিছুই মনে থাকেনা ।
    Total Reply(0) Reply
  • adnan ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৭ এএম says : 0
    গত কয়েক বছরে কাদের সাহেব বিরোধীদলের ৪০জনের বেশী লোককে হত্যা করিয়েছেন কোম্পনীগঞ্জে,, তিনি রাজাকর এরফানের ভাতিজা , এরফানকে মুক্তিযোদ্বারা গুলি করে হত্যা করে, কাদেরের বাপ মশু রাজাকারদের সহযোগী ছিল , তার ভাই মির্জার হাতে বহু লোক খুন ও পঙ্গুহয় , তার আরেক ভাই শাহাদাত ফকিরনীর থেকেও চাঁদা আদায় করে , বেহায়ারা আবারো ভোট চায় , অপরদিকেে মওদুদ ফেনীনদীর উপর ব্রীজ ও রেগুলেটর তৈরীকরে দিয়েছেন , নোয়াখালী ্রপ্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ বড় বড় কাজ করিয়েছেন।কাদের মওদুদ সাহেবের পা ধো্য়া জল খাওয়ার যোগ্যও নয়।এ কাউয়া কা কা করে ,আমি একজন মুক্তি যোদ্ধার সন্তান হিসাবে এ কাউয়াকে ঘৃণাকরি , কাদের নোয়াখালীর কলংক , এ বাংলাদেশের মানুষের শত্রু ভারতের এজেন্ট তাকে প্রত্যাখ্যান ও ঘৃণা করি।বাংলার মানুষের জয় হোক , বদমাশেরা ধ্বংশ হোক , জয়বংলা ।
    Total Reply(0) Reply
  • আলী ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৫ এএম says : 0
    আওযামীলীগ নেতাদের কে দেন সরকারি চাকুরী দেন আর সাধারন জনগনকে বলেন গার্মেনছের চাকুরী। আগের বারও ক্ষমতায আশার জন্য বলেছিলেন ঘরে ঘরে চাকুরী দিবেন। দেন নাই
    Total Reply(0) Reply
  • রহিম ২০ ডিসেম্বর, ২০১৮, ১২:৫১ এএম says : 0
    চাকুরী লাগবে না ওযাদা করেন দেশের মানুষ কে গুম আর খুন করবেন না
    Total Reply(0) Reply
  • M. Zakir Hossain ২০ ডিসেম্বর, ২০১৮, ১:৪৫ এএম says : 0
    গতবারও ঘরে ঘরে চাকুরী দেয়া হয়েছে তবে তা শুধু গোপালগঞ্জবাসীদের কপালে জুটেছে। এবারেরটা হয়তো কাদের সাহেবের এলাকার জন্য হবে।
    Total Reply(0) Reply
  • Eshaal Qadir ২০ ডিসেম্বর, ২০১৮, ৩:২৪ এএম says : 0
    যেনতেনভাবে ক্ষমতায় যেতে চাই. They will give dead body to every household. May Allah destroy these AL leaders. They killed innocent people to stay in to power forever.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ২০ ডিসেম্বর, ২০১৮, ৯:৫৯ এএম says : 0
    এর কথা শুনলে .....................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ