Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কূটনীতিকদের সঙ্গে বসবে ঐক্যফ্রন্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৮, ১২:১৮ পিএম | আপডেট : ১২:১৯ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৮

আগামীকাল ১৯ ডিসেম্বর গুলশানে কূটনীতিকদের সঙ্গে বৈঠক করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এছাড়া ২৪/২৫ ডিসেম্বর রাজধানীতে গণশোভাযাত্রা, ২৮ ডিসেম্বর রাজধানীতে গণসমাবেশ করার কর্মসূচি পালনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে ঐক্যফ্রন্ট।
সোমবার রাতে রাজনীতির বেইলী রোডে ড. কামাল হোসেনের বাসায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। রাত সাড়ে ৯টা থেকে রাত প্রায় ১১টা পর্যন্ত চলে এ বৈঠক।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।
১৯ ডিসেম্বর ঐক্যফ্রন্টের মূখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কুমিল্লায় নির্বাচনী প্রচারে যাওয়ার ব্যাপারেও সিদ্ধান্ত হয়েছে বলে জানান জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অডিনেটর ড. মেহেদী মাসুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ