Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের নির্বাচনী ইশতেহার ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ প্রকাশ হয়েছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৮, ১:৫৪ পিএম | আপডেট : ২:০২ পিএম, ১৭ ডিসেম্বর, ২০১৮
আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রকাশ হয়েছে। ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শিরোনামের ওই ইশতেহার ১৮ ডিসেম্বর মঙ্গলবার হোটেল সোনারগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে প্রকাশ করবে দলটি।
 
ইতিমধ্যে আওয়ামী লীগ তাদের নির্বাচনী ইশতেহার প্রকাশ অনুষ্ঠানের দাওয়াতনামা পাঠিয়ে দিচ্ছে।
 
দলটির সাধারণ সম্পাদক স্বাক্ষরিক দাওয়াত নামায় উল্লেখ আছে, বাংলাদেশ আওয়ামী লীগ বিগত ১০ বছরের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আগামীতে দেশকে সমৃদ্ধির পথে নিতে প্রতিজ্ঞাবদ্ধ। এ লক্ষ্যে ১৮ ডিসেম্বর সকাল ১০টায় হোটেল সোনারগাঁও এ বাংলাদেশ আওয়ামী লীগের ‘নির্বাচনী ইশতেহার-২০১৮ ’ ঘোষণা করা হবে।
 
ওই অনুষ্ঠানে উপস্থিত থেকে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা


 

Show all comments
  • রুবেল ১৭ ডিসেম্বর, ২০১৮, ৩:৪৪ পিএম says : 0
    সড়ক নয়, যেন নরক চট্টগ্রাম থেকে চাঁদপুরের মেঘনা নদীর হরিণা থেকে শরীয়তপুরের নরসিংহপুর ফেরিঘাট পার হলেই চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা। চাঁদপুর, শরীয়তপুর ও মাদারীপুরের আঞ্চলিক সড়কের বেহাল অবস্থা। এ সড়কে ডিমখালী, মিধ্যাকান্দি, মাদবরকান্দি ও বালার বাজার গোটা অংশে দুর্ভোগ বাড়ছে যাত্রীদের। শুধু তাই নয়, খুলনা-চট্টগ্রাম সড়কের শরীয়তপুর অংশে ৩৭ কিলোমিটার পথের অবস্থা করুণ। দুর্ঘটনা যেন আজ নিত্য দিনের সঙ্গী হয়ে পড়েছে আংগাড়িয়া, আলুবাজার, নরসিংহপুর ফেরিঘাটে। চলাচলের অযোগ্য হয়ে পড়েছে শরীয়তপুর-চাঁদপুর ও খুলনা মহাসড়ক। এটি এখন সড়ক নয়, যেন নরক! ৪ থেকে ৬ ঘণ্টা পথ পাড়ি দিতে সময় লাগছে ২-৩ দিন। এখন ৪৫ কিলোমিটার সড়কের ৩৭ কিলোমিটারের অবস্থা শোচনীয়। শরীয়তপুর-চাঁদপুর ফেরিঘাট বন্ধ থাকায় চরম ভোগান্তির শিকার সাধারণ মানুষ। ভাবতেই অবাক লাগে আধুনিক শরীয়তপুরের ৭৫% সড়কে চলাচল অনুপযোগী! তাই যথাশীঘ্র মহাসড়কপথ মেরামতের জন্য সংশি¬ষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ