Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পটুয়াখালীতে ঐক্যফ্রন্ট-আ.লীগ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

গতকাল দুপুরে পটুয়াখালীতে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী আলতাফ হোসেন চৌধুরী তার বাসভবনে এক সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে বলেন, গত ১২ ডিসেম্বর রাতে শহরের বিভিন্ন এলাকায় সন্ত্রাসী হামলা চালিয়ে তার দলের নেতা-কর্মীদের আহত করা, তার নিজের বাসাসহ নেতাকর্মীদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় ছাত্রলীগ।
আলতাফ হোসেন চৌধুরী আয়োজিত সংবাদ সম্মেলনের প্রতিবাদে ৪টায় জেলা আ.লীগ কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করেন জেলা আ.লীগের সাধারন সম্পাদক কাজী আলমগীর হোসেন। তিনি লিখিত বক্তব্যে আলতাফ হোসেন চৌধুরীর অভিযোগের প্রতিবাদ জানিয়ে বলেন, বিএনপির অভ্যন্তরীন কোন্দলের কারনে এ ঘটনা ঘটতে পারে, এর সাথে আমাদের দলের কারো সম্পৃক্ততা নেই। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজালাল বাচ্চু, জেলা আওয়ামীলীগের উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট উজ্জল বোস, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আলী আশরাফ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ