Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শান্তি বজায় রাখব

ভেড়ামারা (কুষ্টিয়া) উপজেলা সংবাদাদাতা : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কুষ্টিয়ার ভেড়ামারায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন, কুষ্টিয়া-২ ভেড়ামারা-মিরপুর আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। অনুষ্ঠানে কুষ্টিয়ায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। খোলামেলা আলোচনায় উঠে আসে স্থানীয় এবং জাতীয় রাজনীতি, ভেড়ামারা-মিরপুর তথা কুষ্টিয়ার উন্নয়নের সার্বিক চিত্র। কুষ্টিয়া-২ আসনের উন্নয়নের চিত্র তুলে ধরে তথ্যমন্ত্রী বলেন, আমি যদি পুনরায় এ এলাকার সংসদ সদস্য নির্বাচিত হতে পারি, তাহলে উন্নয়নের ধারা অব্যাহত রেখে শান্তি বজায় রাখবো। উন্নয়নের স্বার্থে, সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান। এ সময় উন্নয়নের ১০ বছর নামক একটি চটি বই সাংবাদিকদের হাতে তুলে দেয়া হয়।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ২০০৮ সালের নির্বাচনে কুষ্টিয়া-২ আসনের জনগনের কাছে আমার নির্বাচনী ওয়াদা ছিল অন্ধকার দূর করবো, সন্ত্রাসমুক্ত সংসদীয় আসন গড়ে শান্তি প্রতিষ্ঠা করবো। তিনি বলেন, চরমপন্থী অধ্যুষিত ভেড়ামারা মিরপুর উপজেলা থেকে চরমপন্থী, সন্ত্রাসমুক্ত করে শান্তির ধারা প্রতিষ্ঠা করেছি। গত ১০ বছরে ভেড়ামারা মিরপুরবাসী শান্তিতে রয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত করেছি প্রতিটি বাড়ি। শতভাগ বিদ্যুতায়িত হয়েছে দুটি উপজেলা। গ্রাম এখন শহরে পরিনত হয়েছে। যোগাযোগ ব্যবস্থার প্রভুত উন্নয়ন নিশ্চিত করে শান্তির আবাস করে গড়ে তুলেছি ভেড়ামারা মিরপুরে। দুটি উপজেলায় উন্নয়ন করেছি, কোন বৈষম্য করিনি। তিনি বলেন, ভেড়ামারায় ইপিজেড এবং পুলিশ ট্রেনিং সেন্টার নির্মাণ কাজ শুরু হবে।
এ সময় উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, ভেড়ামারা উপজেলা জাসদ সাধারন সম্পাদক এস এম আনছার আলী, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি বিটিভি কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রশিদ চৌধুরী, সাধারন সম্পাদক এটিএন বাংলার প্রতিনিধি আল মামুন সাগর, ভেড়ামারা প্রেসক্লারেব সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন, মিরপুর প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ আলী জোয়ার্দ্দার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ