Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লেভেল প্লেয়িং ফিল্ড নেই

ফজলে হোসেন বাদশা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ সংসদ নির্বাচনে রাজশাহীতে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে অভিযোগ করেছেন সদর আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা। তিনি বলেছেন, তার প্রতিদ্ব›দ্বী বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনুর বিরুদ্ধে জঙ্গি মদদদের অভিযোগ আছে। আর জঙ্গি মদদদাতা প্রার্থীরা প্রচারে নামলে তাদের পেছনে জঙ্গিরাই দাঁড়াবে। তারা সহিংসতা করবে। তাই মনে করি, রাজশাহীতে আমাদের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড নেই। রাষ্ট্র যেখানে জঙ্গিদের ব্যাপারে জিরো টলারেন্স সেখানে তাদের মদদদাতাদের নির্বাচন করতে দেয়া ঠিক হয়নি। এটা নির্বাচন কমিশন ঠিক করেনি। নির্বাচন কমিশন মারাত্মক ভুল করেছে। বিএনপি বলে নির্বাচনে লেবেল প্লেয়িং ফিল্ড নেই। কিন্তু লেবেল প্লেয়িং ফিল্ড তো আমাদের নেই। তা না হলে জঙ্গি মদদদাতারা প্রার্থী হয় কিভাবে।
গতকাল বুধবার দুপুরে রাজশাহী সম্মিলিত আইনজীবী পরিষদের এক নির্বাচনী সভায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এ কথা বলেন। রাজশাহী আদালতের ১ নম্বর বার ভবনে এ সভার আয়োজন করা হয়। সভায় সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারও উপস্থিত ছিলেন। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট লোকমান আলী।
বক্তব্য দেন, সাধারণ সম্পাদক একরামুল হক, মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য মো. ইয়াহিয়া, জেলা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী ইবরাহীম হোসেন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ