Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার প্রার্থিতার আদেশ একই বেঞ্চে ফেরত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১১:৩০ এএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে হাইকোর্টের বিভক্ত আদেশের পূর্ণাঙ্গ অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত পাঠিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। আজ বুধবার এ বিষয়ে তৃতীয় বেঞ্চ গঠন না করেই ফেরত পাঠানো হয়েছে বলে প্রধান বিচারপতির অফিস সূত্রে জানা গেছে।

এর আগে, গতকাল সংক্ষিপ্ত আদেশের অনুলিপি প্রধান বিচারপতির কাছে পাঠায় হাইকোর্ট। ফলে নিয়ম অনুযায়ী বিষয়টি প্রধান বিচারপতির কাছে যাবে, প্রধান বিচারপতি এ বিষয়টি সমাধানের জন্য তৃতীয় একটি বেঞ্চ গঠন করে দেবেন। কিন্তু আদেশের পূর্ণাঙ্গ অনুলিপি না লেখায় বেঞ্চ গঠন না করেই প্রধান বিচারপতি এটি ফেরত পাঠিয়েছেন। মঙ্গলবার সকালে খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে বিভক্ত আদেশ দেন হাইকোর্ট।



 

Show all comments
  • Masud ১২ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৩ এএম says : 0
    মাননীয় বিচারপতিগণ বিলম্বে রায় লিখনের এই সংস্কৃতি থেকে দ্রুত বের হয়ে আসাই মঙ্গল জনক।
    Total Reply(0) Reply
  • Anwar ১২ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৯ এএম says : 0
    আরো আঘাত আসতে পারে, তবে বিএনপিকে মাটি আকড়ে পড়ে থাকতে হবে এবার, দেশের জনগনকে সাহায্য করুন। আপনারা এগিয়ে আসুন।এই হামলার জবাব ব্যলটে দিবো ইনশাল্লাহ। ধানের শীষ প্রার্থীদের বিজয় করে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ