Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হামলা মামলা করে পার পাওয়া যাবে না

নোয়াখালীতে ব্যারিস্টার মওদুদ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাবেক ভাইস প্রেসিডেন্ট ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আমার এই পথ সভায় অনেক বাধা বিপত্তি উপেক্ষা করে আপনারা এসেছেন। ভোটের অধিকার, সংবাদপত্রের স্বাধীনতা ও বিচার বিভাগের স্বাধীনতা ফিরে পেতে। কবিরহাটে আমাদের নির্ধারিত কর্মসূচিতে আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা বিএনপির অনেক নেতাকর্মীকে আহত করেছে। চরহাজারীতে মিছিলের ওপর হামলা হয়েছে। সভাস্থলে আসার পথে প্রতিটিস্থানে মানুষের উপর হামলা করা হয়। আমি বলতে চাই তাদের জনপ্রিয়তা নেই। হামলা মামলা করে পার পাওয়া যাবে না। এদেশের জনগণ আমাদের সাথে আছেন।
রাতে বোমা ফাটানো হয় এমনকি আমার বাড়ির সামনেও বোমা ফাটানো হয়। গতকাল মন্ত্রী বাহাদুর এসেছেন বিরাট পুলিশ পাহারায়। নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে। নির্বাচনী আরচণবিধিতে আছে এ ধরনের চলাফেরা করা যায় না। ব্যারিস্টার মওদুদ ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বলেন, আপনি ১৫ বছর মন্ত্রী ছিলেন। এলাকায় কোন উন্নয়ন করেননি। যা উন্নয়ন হয়েছে আমার আমলে। আমি শিক্ষা প্রতিষ্ঠান সরকারি করেছি, গ্যাস, বিদ্যুৎ, ফায়ার সার্ভিস, ৫০ শয্যা হাসপাতাল, উপজেলা ভবন, রেগুলেটর, পৌরসভা, কবিরহাট উপজেলা প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন করেছি। আমি হাজার হাজার যুববকে চাকুরি দিয়েছি।
ব্যারিস্টার মওদুদ আহমদ গতকাল মঙ্গলবার বিকালে কোম্পানীগঞ্জের সরকারি মুজিব কলেজের সামনে এক বিরাট পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সাবেক সেক্রেটারী ও কানাডা প্রবাসী জিয়াউল হক জিয়া ও কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াত সেক্রেটারী মাওলানা মোশারফ হোসেন প্রমুখ।



 

Show all comments
  • Mirza Meizan Fardin Khan ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১০ এএম says : 0
    আওয়ামীলীগ একটি জঙ্গিবাদী দল ব্যালট পেপারের মাধ্যমে তাদের সন্ত্রাস আর জঙ্গিবাদের জবাব আপামর জনতা দিবে
    Total Reply(0) Reply
  • Jamil Ahmod ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১১ এএম says : 0
    চারিদিকে ধানের শীষের গন জোয়ার। হেরে যাওয়ার ভয়ে আওয়ামী লীগ পাগল হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • Saleque Ahmed ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১২ এএম says : 0
    তরুণ প্রজন্মের একটি ভোটও নৌকায় পড়বেনা! নৌকা একটি গুম,খুন,লুটপাট,দুর্নীতি ও ধর্ষকের প্রতীক! বর্তমান প্রজন্ম উন্নয়ন চায় না তারা চায় তাদের পূর্ণ অধিকার! এইটা সাধারণ ভোটারদেও দাবি! একটি সরকার যখন বুঝতে পারে তারা জণবিচ্ছিন্নে পরিণত হয়ে গেছে তখন তারা প্রশাসন-মিডিয়া- প্রধান নির্বাচন কমিশনার-বিচারবিভাগ ও রাষ্ট্রের সেলিব্রেটিদের মধ্যে যারা এলিট শ্রেণী তাদের বস করে সেসব সেলিব্রেটিদের উপর নির্ভর হয়ে যায়! তখনই তারা ভুলে যায় আল্লাহ সকল ক্ষমতার উৎস! এবং সেইসাথে নিরপেক্ষ সাধারণ মানুষের উপর ক্রমে ফ্যাসিবাদী আচরণ শুরু করে দেয়, তার একটি জ্বলন্ত প্রমাণ আওয়ামীলীগ!
    Total Reply(0) Reply
  • Noor Ul Islam ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১৩ এএম says : 0
    যে আওয়ামী দুর্বৃত্তরা বেগম জিয়ার গাড়ি বহরে হামলা করতে পারে,তারা আর কাউকে ছেড়ে দিতে পারেনা।তাই যার যা আছে তা নিয়েই সবসময় প্রস্তুত থাকতে হবে। নাহয়,ঘরেবাইরে কোথাও নিরাপদ থাকা যাবেনা।
    Total Reply(0) Reply
  • Didar Hossain ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১৪ এএম says : 0
    আমি শুনলাম বিএনপির সাথে নাকি ১৮ কোটি জনগণ, আওয়ামীলীগ এর তো জনগণ নাই, বিএনপির এতো লোক থাকতে, আওয়ামীলীগ এর কিছু লোক তাদের হামলা করে কি ভাবে।
    Total Reply(0) Reply
  • Samiul Islam ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    আওয়ামী লীগ ভীত।ভিতরে দুর্বল হলে এমন আচরণ করে সবাই ।পরাজয় হবে নিশ্চিত কিন্তু পরাজয়ের আগেই পরাজয় নিশ্চিত করতে এরকম নমুনা
    Total Reply(0) Reply
  • Mahbubar Rahman Suhag ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১৫ এএম says : 0
    শেষপর্যন্ত বিএনপি কে নির্বাচনে না রাখার কৌশল এইটা। হামলা করবে আর এর প্রতিবাদ করলেই গায়েবী মামলা দিয়ে আতঙ্ক সৃষ্টি করবে নেতাকর্মীদের মধ্যে। সেইরকম একটা আলামতের আবির্ভাব হবে মনে হচ্ছে।
    Total Reply(0) Reply
  • Zia Khokon ১২ ডিসেম্বর, ২০১৮, ২:১৬ এএম says : 0
    সরকার হেরে যাওয়ার ভয়ে এসব সন্ত্রাসী কর্মকান্ড করছে। আজকে সারা দেশে বিএনপির প্রার্থীদের উপর হামলা করা হয়েছে। সবাই স্বাধীনভাবে প্রচারনা করবে এটাই নিয়ম। কিন্তু সরকার চায় না দেশে একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন হোক। তারা ভয় ভীতি সৃষ্টি করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। পরে আওয়ামীলীগ খালি মাঠে গোল দিতে চায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ