Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে ঐক্যফ্রন্টের প্রচার শুরু করছেন কামাল হোসেন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ৭:১৬ পিএম

সিলেট হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহ পরাণ (রহ.) এর মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করছে জাতীয় ঐক্যফ্রন্ট। এ লক্ষে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা আগামীকাল বুধবার সিলেটে যাবেন। মাজার জিয়ারতের পর মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক এম এ জি ওসমানীর কবর জিয়ারত করে সিলেটে বিভিন্ন পথসভায় যোগদানের মধ্য দিয়ে নেতারা আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করবেন ।
বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবীর খান বলেন, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে পাঁচ সদস্যের দল কাল দুপুরের ফ্লাইটে সিলেট যাবেন। সেখানে বেলা তিনটার পরে মাজার জিয়ারত করে পথসভায় অংশ নেবেন। কামাল হোসেনের সঙ্গে যাবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী
এর আগের নির্বাচনগুলোতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সিলেটের মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু হতো। কিন্তু এবার তিনি কারাবন্দী রয়েছেন। বেগম খালেদা জিয়ার অনুপস্থিতিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে এবার মাজার জিয়ারতের মাধ্যমে তাদের প্রচার শুরু হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ