Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন তারেক রহমান

নোয়াখালীতে ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দন্ডিত পলাতক আসামী তারেক রহমানের নেতৃত্বে ঐক্যফ্রন্ট চলছে। তারেক লন্ডনে বসে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা (আইএসআই)’র সাথে ষড়যন্ত্র করছেন। ওবায়দুল কাদের গতকাল দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকাস্থ পাকিস্তান দূতাবাসে গোপন বৈঠক করেছেন। এটা নির্বাচন ভন্ডুল করার ষড়যন্ত্র। মন্ত্রী বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী একেবারে কম। ঐক্যফ্রন্টের নিজেদের সৃষ্ট বিরোধ বাইরে ছড়িয়ে পড়েছে। গুলশানে দফায় দফায় বিএনপি অফিসে হামলা হচ্ছে। মির্জা ফখরুলের গাড়িতে হামলা হয়েছে। মনোনয়ন বঞ্চিতরা বলছে, টাকা ফেরত দাও নইলে মনোনয়ন দাও।
তিনি বলেন, এসব ক্ষেত্রে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট স্বস্তিতে আছে। আমি আগেই বলেছিলাম তারা (ঐক্যফ্রন্ট) সংকটে পড়বেন। তারা মনোনয়ন বানিজ্য করেছেন। তাই তারা বিদ্রোহী প্রার্থীদের থামাতে পারছেন না। বিএনপি-জামায়াত এবার ক্ষমতায় এলে আওয়ামী লীগের নেতাকর্মীদের পালিয়ে বেড়াতে হবে। তাই সেই বিভীষিকার যুগে মানুষ ফিরে যেতে চায় না।
ওবায়দুল কাদের বলেন, দেশের জনগন আমাদের সাথে আছে। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না। নির্বাচন নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে জনগণ আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করবে।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগ সভাপতি ও সূবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একরামুল করিম চৌধুরী এমপি, নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্লা খান সোহেল, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১১ ডিসেম্বর, ২০১৮, ৪:০৮ এএম says : 0
    নিরবাচন বানচালের কথা কেন বলছেন? নিরবাচন বানচাল করিলে তো আপনারাই করিতে চাহিবেন ক্ষমতায় থাকার জন্য। তবে এবার হিসাব আছে জনগণ ও সোচ্চার। এবার আর চুরি করা কঠিন হইবে। আর একটু ভাগেন কোন সময় কি যে হয়।
    Total Reply(0) Reply
  • আলী ১১ ডিসেম্বর, ২০১৮, ১:০৮ পিএম says : 0
    তারেক নাম শুনে ভয পাওযার কি আছে আপনি পুরুষ, তারেক রহমানও পুরুষ, ক্ষমতা দেওযার মালিক আল্লাহ, নেযার মালিকও আল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ